X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

‘বিশ্বভ্রমণে’ আয়নাবাজি

বিনোদন রিপোর্ট
১৩ নভেম্বর ২০১৬, ১৮:০২আপডেট : ১৩ নভেম্বর ২০১৬, ১৮:০৯

‘আয়নাবাজি’র দৃশ্যে চঞ্চল ও পার্থ দেশের প্রেক্ষাগৃহগুলোর টিকিট কাউন্টার এখনও শরাফত করিম আয়না ও তার সহযোগীদের দখলে। বিশেষ করে রাজধানীর বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে এখনও হাউসফুল যাচ্ছে অমিতাভ রেজা চৌধুরীর ‘আয়নাবাজি’।

এরমধ্যে বিশ্বভ্রমণে বেরিয়েছে ছবিটি। চারটি দেশের প্রেক্ষাগৃহে দেখা যাবে আয়নার ভেলকি। দেশগুলো হলো- ফ্রান্স, যুক্তরাষ্ট্র, কানাডা ও অস্ট্রেলিয়া।
ছবিটির প্রযোজক জিয়াউদ্দিন আদিল জানান, চলচ্চিত্রটির বিশ্বভ্রমণের শুরু হবে ফ্রান্সের প্যারিস শহর থেকে। ১৭ নভেম্বর তিনিসহ ছবিটির পরিচালক অমিতাভ রেজা চৌধুরী ও কাহিনিকার-অভিনেতা গাউসুল আলম শাওনের উপস্থিতিতে ‘আয়নাবাজি’র প্রথম শো প্রদর্শিত হবে।
১৯ নভেম্বর থেকে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক, সান ফ্রান্সিসকো, অস্টিন, শিকাগো এবং ডালাস; কানাডাতে ১৯ নভেম্বর টরেনটো ও ক্যালগেরি; ২৬ নভেম্বর থেকে অস্ট্রোলিয়ার সিডনি, কানবেরা, মেলবোর্ন, ব্রিজবেইন, এডিলেড ও পার্থের সিনেপ্লেক্সে ‘আয়নাবাজি’ মুক্তি পাবে।
সাম্প্রতিক সংশ্লিষ্ট খবর: ‘আয়নাবাজি' নিয়ে অমিতাভের প্রথম সফর

‘আয়নাবাজি’ অমিতাভ রেজা চৌধুরীর পরিচালনায় প্রথম ছবি। যার মূল চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। পরিচালক ছাড়াও এর মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয়েছে নাবিলা ও পার্থ বড়ুয়ার। গেল ৭ অক্টোবর থেকে ছবিটি চলছে দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে।
ছবিটির চিত্রনাট্য লিখেছেন অনম বিশ্বাস ও গাউসুল আলম শাওন। কনটেন্ট ম্যাটার্সের প্রযোজনায় এতে আরও অভিনয় করছেন লুৎফর রহমান জর্জ, হীরা চৌধুরী, শওকত ওসমান, বৃন্দাবন দাস, গাউসুল আলম, ইফফাত তৃষা প্রমুখ।
/এম/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ