X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

ভিডিওতে তাহসান-ইমরান, সঙ্গে সুজানা

বিনোদন রিপোর্ট
১৯ নভেম্বর ২০১৬, ১৮:০৪আপডেট : ২০ নভেম্বর ২০১৬, ১৫:৪৯

ইট খোলায় তাহসান ও ইমরান সাম্প্রতিক সংগীতের দুই সুপারহিট তাহসান ও ইমরান। দু’জনে একসঙ্গে কাজ করেছেন একটাই, দ্বৈত অ্যালবাম ‘মন কারিগর’-এ। এতে রবিউল ইসলাম জীবনের কথায় ইমরানের সুর-সংগীতে কণ্ঠ দিয়েছেন তাহসান।
বছরের শুরুতে গেল ভালোবাসা দিবসে সিডি চয়েসের ব্যানারে প্রকাশিত গানগুলো ভালো জনপ্রিয়তা পেয়েছিল, এটাই স্বাভাবিক। তবে সেই শুরু সেই শেষ।
মাঝে দুজনকে একসঙ্গে পাওয়া যায়নি নতুন গানে। তবে একমাত্র অ্যালবামের সফলতার সুর আরও ছড়িয়ে দিতে বছরের শেষে এসে নতুন উদ্যোগ নিয়েছেন দু’জনে।
জানালেন, এবারই প্রথম একই ভিডিওতে দেখা যাবে তাদের! আজ শনিবার ঢাকার অদূরের একটি ইট খোলাতে তাহসান-ইমরানের শুটিং হয়েছে উদয়-অস্ত।
ইমরান বাংলা ট্রিবিউনকে জানান, ‘মন কারিগর’ অ্যালবামে তাহসানের গাওয়া ‘কেউ না জানুক’ গানটির ভিডিওতে অংশ নিয়েছেন দুজনে। এটি নির্মাণ করছেন মিজানুর রহমান আরিয়ান।
তিনি বলেন, ‘এটা খুবই আনন্দের বিষয়। তাহসান ভাইয়ের জন্য প্রথম গান করলাম। সেটি থেকে ভালো সাড়া পেলাম। এবার ভিডিওতেও দুজনে স্ক্রিন শেয়ার করবো। শ্রোতাদের জন্য এটা ভালো চমক হবে, আশা করছি।’   
শুনুন ‘কেউ না জানুক’ গানটির লিরিক ভিডিও:

চমক এখানেই শেষ নয়। তাহসান-ইমরানের প্রথম ভিডিও বলে কথা। অনেক বাজেটের এই ভিডিওতে আরও থাকছেন সময়ের আরেক জনপ্রিয় মডেল সুজানা জাফর। তার সঙ্গে জুটি বেঁধেছেন এবিএম সুমন।
পুরো ভিডিওটির শুটিং আজ (শনিবার) সন্ধ্যা নাগাদ শেষ হয়েছে। আর ভিডিওটি প্রকাশ পাচ্ছে এই ডিসেম্বরেই, সিডি চয়েসের অন্তর্জালে।
/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া