X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

মিউজিক ভিডিওতে জাহিদ হাসান এবং...

ওয়ালিউল মুক্তা
২২ নভেম্বর ২০১৬, ১৭:৪৩আপডেট : ২৩ নভেম্বর ২০১৬, ১৩:১৯

জাহিদ হাসান নাটকে তুখোড় অভিনেতা জাহিদ হাসান। তার অনন্য অভিনয়ের রেশটা পেয়েছে চলচ্চিত্র অঙ্গনও। পরিচালক হিসেবেও মন্দ কী! কিন্তু পাঠক, এবার একটু অন্যভাবে ভাবুন, কারণ জনপ্রিয় এ অভিনেতা আসছেন ভিন্নভাবে।
এবারই প্রথম মিউজিক ভিডিওতে মডেল হচ্ছেন তিনি। আর বিষয়টি নিয়ে গানটির প্রযোজনা প্রতিষ্ঠান গানচিল বেশ উচ্ছ্বসিত। সেভাবেই চলছে কাজের প্রস্তুতি।
কিন্তু গানের নাম? হ্যাঁ, এটির শিরোনাম 'বেয়াইন সাহেব'। প্রীতম হাসানের সুর-সংগীতে এর গায়ক তার বড় ভাই প্রতীক হাসান।
জাহিদ হাসানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি খবরটি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেন। কেন এতে যুক্ত হলেন- এমন প্রশ্নের জবাবে বললেন, ‘মূলত কাজটি করছি দায়িত্ববোধ থেকে। এখানে দুই ধরনের দায়িত্ববোধের কথা আমি বলতে পারি। গানটির উদ্যোক্তা গীতিকবি ও প্রযোজনা প্রতিষ্ঠান গানচিলের প্রধান আসিফ ইকবালের বড় ভাই প্রয়াত ছদরুল পাশা আমার বড় ভাইয়ের বন্ধু ছিলেন। আমাদের পারিবারিক সম্পর্ক আছে। আসিফ একদিন বাসায় আসেন। আমাকে গানের বিষয়টি বলেন। পারিবারিক একটা টান কাজ করেছে।’
আর দ্বিতীয় দায়িত্ববোধ প্রসঙ্গে জাহিদ বলেন, ‘ছোটবেলায় বিয়েবাড়িতে গেলে নানা লোকজ গান শুনতাম। কত, কত গানই না বিয়েবাড়ির নানা পর্বে ব্যবহৃত হতো! এখন তা আর হয় না। দেখি, বিয়েবাড়িতে বাজছে হিন্দি গান। এমনকি আমি শুটিংয়ে কিংবা পিকনিকে গিয়েছি, তখনও দেখেছি লোকজন নৌকায়-বাসে হিন্দি গান বাজাচ্ছে। খারাপ লাগে। আসিফ সেদিন বিয়েবাড়ির একটি গানে অভিনয়ের প্রস্তাব দেয়, আমি তখন রাজি হয়ে যাই। তারপর শুনলাম, এ গানটি করবে মিলু (প্রয়াত কণ্ঠশিল্পী খালিদ হাসান মিলু) ভাইয়ের ছেলেরা। সব মিলিয়ে কাজটি করার যথেষ্ঠ আগ্রহ তৈরি হয়।’
দুই ভাই প্রীতম ও প্রতীক হাসান এই মিউজিক ভিডিওতে মূলত জাহিদ হাসানকেই রাখা হয়েছে মূল চমক হিসেবে। সে অনুযায়ী আগামীকাল (২৩ নভেম্বর) বিএফডিসিতে এর দৃশ্যধারণ হবে।
গানটির ভিডিওতে জাহিদ হাসানের সহশিল্পী হিসেবে থাকবেন শার্লিন ও সিয়াম। আর এটি পরিচালনা করছেন তানিম রহমান অংশু।
এদিকে জানা যায়, প্রীতম ফিচারিং মমতাজের ‌‘লোকাল বাস’ গানটির কথা মাথায় রেখে নতুন এ মিউজিক ভিডিওটি হচ্ছে। ক'মাস আগে একই প্রযোজনা প্রতিষ্ঠান ও পরিচালক এই গানটি তৈরি করে। যা প্রচুর জনপ্রিয়তা পায়।
‘‌লোকাল বাস’ গানটি এই লিংকে:

/এম/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!