X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

মামলা মুক্ত ঈশানা

বিনোদন রিপোর্ট
২৩ নভেম্বর ২০১৬, ০০:০২আপডেট : ২৩ নভেম্বর ২০১৬, ১৩:২৩

ঈশানা মডেল ও অভিনয়শিল্পী ঈশানা বেশ আনন্দিত। কারণটা জেনে নেওয়া যাক। তার ভাষ্যটা এমন- ‘মনে হচ্ছে আমার আজ ঈদের আনন্দ। বেশ মানসিক চাপে ছিলাম। মঙ্গলবার সকালে আদালত রায়টি দিলেন। বললেন- আমি মুক্ত। আমার বিরুদ্ধে আনা অভিযোগগুলো সত্যতা প্রমাণ হয়নি।’
এমন উচ্ছ্বাসের কারণ, তার বিরুদ্ধে দায়ের হওয়া প্রযোজক অভিনেতা মারুফ খানের মানহানি মামলার অভিযোগ থেকে অব্যাহতি পেয়েছেন তিনি। ঢাকার মহানগর হাকিম রায়হান-উল-ইসলাম মঙ্গলবার সকাল ১০টায় এ রায় দেন।
উভয় পক্ষের শুনানি শেষে বিচারক নথি পর্যালোচনা করে ঈশানাকে মামলার দায় থেকে অব্যাহতি দেন।
ঈশানা জানান, আদালতের আদেশে উল্লেখ করেছে, একই ঘটনায় দুইটি মামলা করা হয়েছে। মামলায় আসামিকর্তৃক বাদীর মানহানি করার মতো কোনো তথ্য বা উপাদান বিদ্যমান না থাকায় আসামিকে এ মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়।
গত ২৫ জুলাই তথ্য ও যোগাযোগপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় ঈশানাকে অব্যাহতি দেয় বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক। গত ৩ ফেব্রুয়ারি মামলার বাদী মারুফ খান আদালতে ঈশানার বিরুদ্ধে মানহানি মামলা করেন।
মামলার অভিযোগে বলা হয়, ঈশানা গত ৭ জানুয়ারি উত্তরার নীলাঞ্জনা শ্যুটিং স্পটে মেগা ধারাবাহিক ‘সহযাত্রী’ নাটকের শুটিং করছিলেন। এক পর্যায়ে মেকআপ রুমে সহশিল্পীসহ কয়েকজন তাকে নিয়ে বিভিন্ন অশালীন কথাবার্তা বলেন, যা উপস্থিত একজন সহশিল্পী নিজের মোবাইল ফোনে রেকর্ড করেন। রেকর্ডকৃত আলাপচারিতা শোনার পর ঈশানা উত্তরা (পশ্চিম) থানার পুলিশ নিয়ে শুটিংস্পট গিয়ে হাজির হন। এরপর পুলিশের একজন কর্মকর্তার উপস্থিতিতে প্রাথমিকভাবে বিষয়টির সুরাহা হয়। কিন্তু পরে ঈশানা শ্যুটিংয়ের শিডিউল ফাঁসানো ও বাদীর অনুপস্থিতিতে শুটিং সেটে তাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করায় এবং ফেসবুকে এ বিষয়ে মানহানিকর স্ট্যাটাস দেওয়ায় বাদী এ মামলাটি দায়ের করেন বাদী।

/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা