X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

সারারাত চট্টগ্রাম বিমানবন্দরেই!

বিনোদন রিপোর্ট
২৩ নভেম্বর ২০১৬, ১৯:৪১আপডেট : ২৪ নভেম্বর ২০১৬, ১৪:৫৭

নুসরাত ফারিয়া। ছবি: সাজ্জাদ হোসেন এই শীতে খোলা আকাশের নিচে, তাও আবার সন্ধ্যা থেকে সোজা ভোর! সঙ্গে হালকা কিছু শীতের কাপড়। তাও সেটা কাজের বিরতিতে ক্ষণিকের জন্য গায়ে জড়ানোর অনুমতি মিলেছে!
এবং আজ (বুধবার) রাতে এটিই ঘটছে দুই বাংলার নায়িকা নুসরাত ফারিয়ার জীবনে। তার ওপর সঙ্গে নেই তার নায়ক আরিফিন শুভও।
ফারিয়া অবশ্য ভয়-ডরহীন। হতে পারে সেটা মনে নয়, মুখেই। আজ বুধবার সন্ধ্যা সাড়ে পাঁচটা নাগাদ চট্টগ্রামের হযরত শাহ আমানত বিমানবন্দরে পা রেখেই ঢাকায় মুঠোফোনে বললেন, ‘এটা আমার কাছে বিস্ময়কর একটা রাত হতে যাচ্ছে। আমি কাজটি প্রপারলি শেষ করার জন্য প্রতিজ্ঞাবদ্ধ। আমার হাতে সময় বাঁধা ভোর চারটা পর্যন্ত। তার আগেই শেষ করতে হবে।’
কী এমন কাজ? শুটিংই তো! নাকি শুটিংয়ের বাইরে ম্যারাথন দৌড় টাইপের কিছু! ফারিয়া জানালেন, কাজটি শুটিংই। মুক্তিপ্রতিক্ষীত ছবি ‘প্রেমী ও প্রেমী’র একটি বিশেষ দৃশ্য ধারণের জন্যই তার এই নায়কহীন শীত-রাত অভিযান। তবে সঙ্গে আছেন ছবির পরিচালক জাকির হোসেন রাজু ও শুটিং ইউনিট।
তবুও প্রশ্ন, ‘প্রেমী ও প্রেমী’র কী এমন দৃশ্যধারণ? 
ফারিয়া বলেন, ‘দৃশ্যের বর্ণনা করা যাবে না। তবে এটুকু বলছি- আজ রাতে যে দৃশ্যের শুটিং হচ্ছে সেটি বেশ ক্রিটিক্যাল এবং ছবির টার্নিং সিকোয়েন্স। এই দৃশ্যের মাধ্যমেই দর্শকরা প্রেক্ষাগৃহে নড়ে-চড়ে বসবেন বলে আমরা ধারণা করছি। জানি কষ্ট হবে, তবুও এই শীতের রাত আমার কাছে বিস্ময়কর এবং রোমাঞ্চকরও বটে।’
আজ বুধবার রাতের কাজ শেষ করেই ভোরের বিমানে ঢাকায় ফিরছেন রাজু-ফারিয়া টিম। ফিরেই ঢাকার একটি অভিজাত হোটেলে ‘প্রেমী ও প্রেমী’র শেষ দুই দিনের শুটিংয়ে অংশ নিচ্ছেন। এবার সঙ্গে থাকছেন আরিফিন শুভ। ২৫ নভেম্বর সন্ধ্যা নাগাদ ছবিটির শুটিং প্যাকআপ ঘোষণা করার কথা রয়েছে।
ভিডিওতে ‘প্রেমী ও প্রেমী’র স্থিরচিত্রের কাজ:

এরইমধ্যে ছবিটি মুক্তির দিন এবং প্রচারণার ব্যাপক প্রস্তুতিও চলছে। গেল দুইদিন ছবিটির পোস্টারের জন্য শুভ-ফারিয়া অংশ নিয়েছেন ফটোশুটে। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া চলমান শীতেই ছবিটি মুক্তির জন্য ব্যাপক প্রস্তুতি নিচ্ছে।
এদিকে  ইউটিউবে এ ছবির টাইটেল গানটি প্রকাশের পর বেশ সাড়াও ফেলেছে অন্তর্জাল জগতে।
অন্যদিকে, ডিসেম্বরের ১০ তারিখ থেকে একই জুটি শুরু করবেন একই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘ধ্যাততেরিকি’ ছবির শুটিং। ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনী।
/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!