X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

কেকা ফেরদৌসীর ‘নুডুলস তেহারি’ এবার বাস্তবে!

ওয়ালিউল মুক্তা
২৪ নভেম্বর ২০১৬, ১৫:১১আপডেট : ২৪ নভেম্বর ২০১৬, ১৯:৫৯

কেকা ফেরদৌসীর ‘নুডুলস তেহারি’ এবার বাস্তবে! সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে বেশ কয়েক মাস যাবৎ নানা কথা ও ট্রল ঘুরে বেড়াচ্ছে। অনেকের ধারণা, রন্ধনশিল্পী কেকা ফেরদৌসী চাইলে সবই পারেন! তার রান্নার ফর্দে এমন অনেক মজার উপদান যোগ করতে পারেন যা আগে কেউ কল্পনাতেও আনেননি।

ফেসবুকে বেশ কিছু ট্রল আছে এ বিষয়ে। তবে সবচেয়ে বেশি ট্রল হয়েছে কেকা ফেরদৌসীর ‘নুডুলস তেহারি’র রেসিপি নিয়ে।
বিষয়টি আর ভার্চুয়াল নয়, এবার তা বাস্তবেও ঘটেছে।
কেকা ফেরদৌসীর বহুল আলোচিত এ রেসিপি তিনি নিজেই তৈরি করেছেন বিয়েবাড়ির এক অনুষ্ঠানে। আর তা প্রথম চেখে দেখার সৌভাগ্য হয় ধারাভাষ্যকার চৌধুরী জাফরউল্লাহ শরাফতের।
বুধবার (২৩ নভেম্বর) রাতে এমন ঘটনাটি ঘটে। আর এটি করা হয় একটি মিউজিক ভিডিওর অংশ হিসেবে।
প্রতীক ও প্রীতম হাসান ভ্রাতৃদ্বয়ের নতুন গান ‘বেয়াইন সাহেব’-এর সেটটি সাজনো হয়েছিল বিয়েবাড়ির সাজে। মূলত বিয়েবাড়িকে ঘিরেই এ গান। আর তাতে কেকা ফেরদৌসীর এ খাবার অতিথিদের পরিবশন করা হয়।
তৈরি হলো আলোচিত ‘নডুলস তেহারি’ গানের ভিডিওতে দেখা যাবে, চৌধুরী জাফরউল্লাহ শরাফত তার সহজাত ধারাভাষ্য দিতে দিতে কেকা ফেরদৌসীর দিকে এগিয়ে আসবেন। টেবিলে দেখা যাবে বিশেষ একটি খাবার। এটাই মূলত সেই ‘বিখ্যাত’ রেসিপি। তখন কেকা জানাবেন এটা কীভাবে তৈরি করেছেন তিনি। আর চৌধুরী জাফরউল্লাহসহ বেশ কয়েকজন সেই ‘নুডুল তেহারি’র স্বাদ নেবেন!
মজার বিষয় হলো- শুটিংয়ের মাঝে মিউজিক ভিডিওটির পাণ্ডুলিপিতে এই রেসিপিটি যুক্ত করেছেন প্রতীক ও প্রীতম। তাদের অনুরোধে ছিল, মিউজিক ভিডিওর মডেল হিসেবে এই রেসিপিটি কেকা ফেরদৌসী যেন অবশ্যই তৈরি করেন। প্রথমে একটু আপত্তি করলেও এই রন্ধনশিল্পী শেষ পর্যন্ত ‘না’ করতে পারেননি। যার ফলে ফেসবুকে ট্রল হওয়া ‘নডুলস তেহারি’ রেসিপিটি সত্যি এবার কেকার হাত ধরে দেখতে পারবেন দর্শকরা!
গানটির ভিডিওতে অন্যতম আকর্ষণ হিসেবে আছেন অভিনেতা জাহিদ হাসান। এছাড়াও এতে মডেল হয়েছেন শায়লা সাবি, সায়েম ও শার্লিনা। প্রীতমের সুর সংগীতে গেয়েছেন প্রতীক। সঙ্গে আছেন নাউমি। ভিডিওটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু।
বুধবার বিএফডিসির ৪ নম্বর ফ্লোরে এর দৃশ্যধারণ হয়। গানটির প্রযোজনা প্রতিষ্ঠান গানচিল জানিয়েছে, শিগগিরই এটি ইউটিউবে প্রকাশ হবে।
দুই ভাই প্রীতম ও প্রতীক ‘নুডুলস তেহারি’ তৈরি করা দেখছেন ছবি: সাজ্জাদ হোসেন

/এম/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!