X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

‘ডিয়ার জিন্দেগি’র দারুণ শুরু

বাংলা ট্রিবিউন ডেস্ক
২৭ নভেম্বর ২০১৬, ০০:০০আপডেট : ২৭ নভেম্বর ২০১৬, ০০:০০

ছবিতে আলিয়া ও শাহরুখ বলিউড বাদশা শাহরুখ খানের ভক্তদের অপেক্ষার পালা শেষ করে শুক্রবার মুক্তি পায় ‘ডিয়ার জিন্দেগি’। একদিকে শাহরুখ, সঙ্গে হালের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। দুই প্রজন্মের দুই তারকার একসঙ্গে পর্দায় উপস্থিতি নিয়ে বেশ আশাবাদী ছিলেন বলিউড বিশ্লেষকরা। তাদের সেই প্রত্যাশাকে পূরণ করে মুক্তির দিনেই প্রায় ৯কোটি রুপি আয় করেছে ছবিটি।
ইন্ডিয়া বিজের দেওয়া তথ্য অনুসারে, ভারতের ১২০০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ডিয়ার জিন্দেগি’। শুক্রবার ছবিটির আয় দাঁড়িয়েছে ৮ কোটি ৭৫ লাখ রুপি। শুক্রবার সকালে দেশটির প্রায় অর্ধেক (৪৫ শতাংশ) প্রেক্ষাগৃহ দখলে ছিল ছবিটির। পাশাপাশি বিশ্বব্যাপী আরও ৬০০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি।

৫১ বছরের শাহরুখের সঙ্গে ২৩ বছরের আলিয়া ভাটের সম্পর্ক নিয়ে নির্মিত ছবিটির বিষয়ে শুরু থেকেই বলিউড প্রেমীদের আগ্রহ ছিল। ‘ইংলিশ ভিংলিশ’র পরিচালক গৌরি শিন্দের কাছ থেকে একটি ভালো ছবির প্রত্যাশা ছিলো সবার। প্রথম দিনের বক্স অফিস সাফল্য সেই প্রত্যাশাকে পূরণ করতে পারা হিসেবে বিবেচনা করছেন বলিউড বিশ্লেষকরা।

বুধবার মধ্যপ্রাচ্যের আরব আমিরাতে মুক্তির পর ছবিটি আয় করেছে সোয়া কোটি রুপি। আর যুক্তরাষ্ট্রেও কাছাকাছি পরিমাণ আয় করেছে ছবিটি। ফলে প্রথমদিনেই আয় ১০ কোটি ছাড়িয়ে যেতে পারে। পাশাপাশি দর্শক ও সমালোচকদের প্রশংসাও অর্জন করছে ছবিটি।

শাহরুখ-আলিয়ার পাশপাশি ছবিতে অভিনয় করছেন কুনাল কাপুর, আলি জাফর ও আঙ্গার বেদি।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।

/এএ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
পাঁচ মাস পর অবশেষে মুক্তির বার্তা
পাঁচ মাস পর অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফিরিয়ে দিলেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফিরিয়ে দিলেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া