X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

এবারও বিনা পারিশ্রমিকে দুটি গান

বিনোদন রিপোর্ট
২৭ নভেম্বর ২০১৬, ১৫:০৩আপডেট : ২৭ নভেম্বর ২০১৬, ২১:০৩

ন্যানসি। ছবি সাজ্জাদ ঘটনার শুরু বছর খানেক আগে। মাকে নিয়ে একটি গান গাওয়ার কথা  ন্যান্‌সির। মায়ের প্রতি ভালোবাসা থেকে গানটির কোনও পারিশ্রমিক নেননি। পাশাপাশি জানিয়ে দিয়েছিলেন, মা ও দেশমাতৃকাকে নিয়ে কোনও গান হলে তিনি পারিশ্রমিক নেবেন না।

এরপর থেকে এ সম্পর্কিত গান নিয়মিতই তার কাছে আসতে থাকে। ন্যান্‌সি তার প্রতিজ্ঞায় অটল। তবে সেখানে শর্ত দিয়ে দেন। গানের জন্য টাকা দিতে হবে না। তবে গানটি বাণিজ্যিভাবে ব্যবহার হলে সেখান থেকে তার প্রাপ্য অংশ দিতে হবে। যা তিনি কোনও জনহিতকর কাজে ব্যয় করবেন।

এবার ন্যান্‌সি দেশকে নিয়ে দুটি গান গাইছেন। যার কোনও পারিশ্রমিক তিনি নিজে রাখছেন না। বিজয় দিবস উপলক্ষে গান দুটি প্রকাশ হবে।

২ ডিসেম্বর স্নেহাশীষ ঘোষের লেখা একটি গানের রেকর্ডিং হবে। এ গানটি ন্যান্‌সি নিজ উদ্যোগেই করছেন। ন্যান্‌সি বলেন, ‘বিজয় দিবস উদযাপন করতে ও মহান মুক্তিযোদ্ধাদের সম্মান জানাতে দেশের একটি গান তৈরি করতে বলেছিলেন স্নেহাশীষকে। সে অনুযায়ী কাজ হচ্ছে। আশা করি, ডিসেম্বরের প্রথম সপ্তাহেই এটির যাবতীয় কাজ শেষ হবে।’

এদিকে ডিসেম্বরের প্রথম সপ্তাহে প্রকাশ পাবে এ শিল্পীর গাওয়া অপর একটি গান। লুৎফর হাসানের কথা ও সুরে এ গানটির শিরোনাম ‘আমার বাংলাদেশ’। এটির সংগীতায়োজন করেছেন অমিত কর।

এই গান সম্পর্কে ন্যান্‌সি জানালেন, এটার রেকডিং হয়েছে এপ্রিলের দিকে। এ গানটি থেকেও নিজে কোনও পারিশ্রমিক রাখছেন না তিনি।

গানচিল মিউজিকের ব্যানারে এই গানটি প্রকাশ হবে রবি ইয়োন্ডার ও জিপি মিউজিকে।

 

/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া