X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

সেই চা-ওয়ালাকে নিয়ে মিউজিক ভিডিও!

বাংলা ট্রিবিউন ডেস্ক
৩০ নভেম্বর ২০১৬, ১৭:০২আপডেট : ৩০ নভেম্বর ২০১৬, ১৮:১২

আরশাদ পাকিস্তানের এক সুদর্শন চা-ওয়ালা, আরশাদ খান। এক ছবিতেই যেন বদলে গেল তার পুরো জীবন। এবার মুক্তি পেল তার মিউজিক ভিডিও। তাকে নিয়েই বানানো একটি ‘হিপ হপ’ র‌্যাপ গানের ভিডিওতে কাজ করেছেন আরশাদ। গানের নামও ‘চায়ওয়ালা’।
মাসখানেক আগে সামাজিক মাধ্যমে ঝড় তুলেছিলেন পাকিস্তানের এই ‘হ্যান্ডসাম চা-ওয়ালা’র একটি ছবি। প্রথম দু-তিন দিনে তো তার নামটাও জানা যায়নি। কারণ ইসলামাবাদের রাস্তায় ঘুরতে ঘুরতে হঠাৎ তার ছবি তুলে ফেলেছিলেন ফটোগ্রাফার জিয়া আলি। সামাজিক মাধ্যমে সেই ছবি পোস্ট করার পরই রীতিমতো সংক্রামক হয়ে যায় তা। এরপর সেই চা-ওয়ালাকে খুঁজে বের করে পাকিস্তানের সংবাদমাধ্যম।
তখনই জানা যায় তার নাম-পরিচয় আর রাতারাতি সেলিব্রিটি হয়ে ওঠেন আরশাদ। ইতোমধ্যেই পাকিস্তানি চ্যানেলগুলোতে সম্প্রচারিত হয়েছে তার সাক্ষাৎকার। একটি পোশাক সংস্থার হয়ে মডেলিংও করেছেন আরশাদ। পাকিস্তানের বেশ কিছু টেলিভিশন শো-র সঙ্গেও যুক্ত হয়েছেন তিনি।
পাকিস্তানি ব্যান্ড ‘লিল মাফিয়া মুন্দির’-এর সদ্য মুক্তিপ্রাপ্ত মিউজিক ভিডিও চায়ওয়ালাতে র‌্যাপ গায়ক সিড মিস্টার র‍্যাপার ও ডিজে ড্যানির সঙ্গে দেখা গেছে তাকে। ভিডিওর মূল বিষয়ও একজন চা-ওয়ালাকে ঘিরেই।
এছাড়া লাহোরে অনুষ্ঠিত ব্রাইডাল কুতুর উইকে একটি ব্রিটিশ ব্র্যান্ডের জন্য র‍্যাম্পেও হেঁটেছেন আরশাদ, তা-ও শো-স্টপার হিসেবে। জীবনের মোড় ঘুরে যাওয়ার পরে জীবনের আশা-আকাঙ্ক্ষাও বদলে গেছে তার। লাইমলাইটে আসার আগে ভাবতেন চা-দোকান থেকে বড়জোর ছোটখাটো ব্যবসা করবেন, বিয়ে করে সংসার করবেন। কিন্তু এখন তার চোখে অনেক বড় বড় স্বপ্ন। এর আগে এক সাক্ষাৎকারে আরশাদ বলেছিলেন, সুযোগ পেলে ছবিতেও অভিনয় করতে চান তিনি!

মিউজিক ভিডিওটি: 



সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।

/এসএ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা