X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

সিজেএফবি অ্যাওয়ার্ড ১৮ ডিসেম্বর

বিনোদন রিপোর্ট
০৩ ডিসেম্বর ২০১৬, ১৪:১৯আপডেট : ০৩ ডিসেম্বর ২০১৬, ১৪:২৬

বিনোদন সাংবাদিকদের কয়েকটি সংগঠনের মধ্যে অন্যতম হলো কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ (সিজেএফবি)। প্রতি বছরের মতো এবারও এই সংগঠনটির সদস্যরা সংস্কৃতির বিভিন্ন শাখায় অবদানের জন্য শিল্পী-কুশলীদের সম্মাননা জানানোর সিদ্ধান্ত নিয়েছেন।
সিজেএফবি অ্যাওয়ার্ড ১৮ ডিসেম্বর সিজেএফবি ও গ্লোব সফট ড্রিংঙ্কস লিমিটেডের যৌথ উদ্যোগে  প্রবর্তিত এবারের ‘ইউরো-সিজেএফবি পারফর্মেন্স অ্যাওয়ার্ড’ বিতরণ অনুষ্ঠান হচ্ছে ১৮ ডিসেম্বর। অনুষ্ঠিত হবে বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির গুলনকসায়। প্রতিবারের মতো এবারও সংগীত, টেলিভিশন এবং চলচ্চিত্র মাধ্যমে ২০১৫ সালে বছর সেরা তারকাদের মাঝে এই পুরস্কার বিতরণ করা হবে। সঙ্গে থাকছে আজীবন সম্মাননা পুরস্কারও। তবে এবার সেটি কে পাচ্ছেন- সেটি এখনও ঘোষণা করেননি সংশ্লিষ্টরা।
এবারের আয়োজনের মিডিয়া পার্টনার এটিএন বাংলা।
আয়োজক সূত্রে জানা গেছে, এবার অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক। বিশেষ অতিথি থাকবেন গ্লোব সফট ড্রিংঙ্কস লিমিটেডের চেয়ারম্যান হারুনুর রশীদ, এটিএন বাংলা এবং এটিএন নিউজের চেয়ারম্যান ড.মাহফুজুর রহমান, ইত্তেফাক হোল্ডিংসের ব্যবস্থপনা পরিচালক আরশাদ হোসেন, পারসোনার ব্যবস্থাপনা পরিচালক কানিজ আলমাস খান, জি নিউজ.কম-এর স্বত্তাধিকারী নাজমুল হক ভূঁইয়া খালেদ, ভার্সেটাইল মিডিয়ার চেয়ারম্যান আরশাদ আদনান এবং অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী।
অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সিজেএফবি’র সভাপতি সাংবাদিক এনাম সরকার এবং স্বাগত বক্তব্য রাখবেন সাধারণ সম্পাদক সাংবাদিক-উপস্থাপক তামিম হাসান।
পুরস্কার বিতরণের পাশাপাশি থাকবে বাংলাদেশের সেরা তারকাদের পারফর্মেন্স। অনুষ্ঠান শুরু হবে সন্ধ্যা ৬টায়। এটি সিজেএফবির ১৬তম আসর।
/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া