X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

অনুপমের সংগীতায়োজনে বুশরা

বিনোদন রিপোর্ট
০৪ ডিসেম্বর ২০১৬, ১৩:১৩আপডেট : ০৪ ডিসেম্বর ২০১৬, ১৫:০৬

বুশরা ও অনুপম ‘দূরবীনে চোখ রাখবো না', ‘বেঁচে থাকার গান', ‘জানি দেখা হবে’, ‘এখন অনেক রাত’- এরকম অসংখ্য জনপ্রিয় গানের গায়ক-সংগীত পরিচালক কলকাতার অনুপম রায়। বাংলাদেশেও জনপ্রিয় তিনি। এবার তার সংগীতায়োজনে গেয়েছেন বাংলাদেশের তরুণ কণ্ঠশিল্পী বুশরা শাহরিয়ার।

‘তোমাকে ভালোবেসে’ শিরোনামের গানটির মিউজিক ভিডিও ইতোমধ্যে ফেসবুক ও ইউটিউব চ্যানেলে বেশ সাড়া ফেলেছে। বাংলাদেশে গানটির অডিও-ভিডিও প্রকাশিত করেছে বাংলাঢোল লিমিটেড।
কলকাতা থেকে শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ইউটিউব চ্যানেল থেকে এটি প্রকাশিত হয়েছে।
গানটির সুর ও কথা লিখেছেন বুশরা। এর ফলে প্রথমবারের মতো অনুপম রায় বাংলাদেশি শিল্পীর কথা ও সুরে সংগীত পরিচালনা ও ভিডিওচিত্রে অভিনয় করলেন। এটি তৈরি করেছেন কলকাতার ঋক বসু। মডেল হয়েছেন অভিজিৎ ভট্টাচার্য ও দ্বীপশ্বেতা মিত্র।
বুশরা বলেন, 'কলকাতার সিনেমায় প্লে­ব্যাক করার উদ্দেশে সেখানে গিয়েছিলাম। সে সময় শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের একজন উর্ধ্বতন কর্মকর্তা প্লেব্যাক করার আগে একটি মিউজিক ভিডিওর মাধ্যমে কলকাতার গানের জগতে পরিচিত হওয়ার পরামর্শ দিলেন। তখন অনেকটা নাটকীয়ভাবেই অনুপম দাদার সঙ্গে পরিচয় হয়। এর মধ্য দিয়ে আমার স্বপ্ন বাস্তবে রূপ নিলো।’
এর আগে বুশরার গাওয়া বাপ্পা মজুমদারের সঙ্গে ‘বিজয়ের গান’ ও এস আই টুটুলের সঙ্গে ‘ভালোবাসি তোমায়’ সমাদৃত হয়েছে। বাংলাঢোলের ব্যানারে ‘তোমাকে ভালোবেসে’ শিরোনামে বুশরার গানটি ৪৬৪৬৫ নম্বরে শুনতে পাচ্ছেন রবি ফোন ব্যবহারকারীরা। বাংলাদেশে ক’দিন পর ‘তোমাকে ভালোবেসে’গানের ভিডিওটি প্রকাশ করবে রবি স্ক্রিন।

গানের ভিডিও: 



/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা