X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

আসিফের ভিডিও হ্যাটট্রিক!

বিনোদন রিপোর্ট
০৭ ডিসেম্বর ২০১৬, ১৭:৪৩আপডেট : ০৮ ডিসেম্বর ২০১৬, ১৫:২৭

ভিডিও শুটিংয়ে আসিফ আকবর আসিফ আকবর। শুধু ফেসবুক স্ট্যাটাসে নয়, গানেও সরব এখন। নিয়মিত গাইছেন নতুন গান। প্রকাশও করছেন সেটি।

যেমন অনেকটা নীরবেই গেল তিন দিনে (৪, ৫ ও ৬ ডিসেম্বর) তিনি প্রকাশ করেছেন নতুন তিনটি গানের ভিডিও! গান প্রকাশে এমন হ্যাটট্রিক এক অর্থে বিস্ময়কর। অথচ আজকাল নতুন কোনও একটি ভিডিও প্রকাশ মানেই মাসব্যাপী পরিকল্পনামাফিক হৈ-হুল্লোড় ফেলে দেওয়া।

গান প্রকাশে আসিফের কেন এই নীরবতা! সেটির জবাব নিশ্চয় আছে তার কাছে। তবে তার আগে নতুন তিন গানের তথ্য জেনে নেওয়া যাক।  
গেল তিন দিনে ইউটিউব চ্যানেলে প্রকাশিত গান তিনটির শিরোনাম ‘নীলাম্বরী’, ‌‘এ কেমন জীবন' এবং ‌‌‘ধ্রুবতারা'। প্রথম গানটি প্রকাশ পেয়েছে ৪ ডিসেম্বর। রাজীব আহমেদের কথায় গানটির সুর করেছেন আশিকুর রহমান। এটি প্রকাশ পেয়েছে গান এন্টারটেইনমেন্টের ব্যানারে।

অন্যদিকে ৫ ডিসেম্বর প্রকাশ পেয়েছে ‘এ কেমন জীবন’ গানটি। এটির কথা-সুর করেছেন তরুণ। আর ৬ ডিসেম্বর প্রকাশিত ‘ধ্রুবতারা’ গানটির কথা লিখেছেন খালেদ আশরাফী এবং সুর-সংগীতায়োজন করেছেন রাজীব হোসাইন।

বিরহের কথা-সুরে সাজানো তিনটি গানেই পাওয়া যাবে আসিফের পুরনো স্বকীয়তা। দরাজ কণ্ঠ আর আবেগি গায়কিতে এখনও তিনি পুরনো আসিফই- নতুন গানগুলো শুনলে তাই মনে হবে।
শেষের গান দুটি আর্ব এন্টারটেইনমেন্টের ব্যানারে প্রকাশ পেয়েছে আসিফের ইউটিউব চ্যানলে। আর গানগুলোর ভিডিও নির্মাণ করেছেন ইয়ামিন এলান। এতে মডেল হিসেবেও পর্দায় পাওয়া গেছে আসিফ আকবরকে।

এবার তার ভাষ্য, ‌‘গান গাইছি, প্রকাশ করছি। যারা শ্রোতা তারা খুঁজে নিচ্ছেন, শুনছেন এবং ফিডব্যাক দিচ্ছেন। গান তিনটির ভিউ দেখলেও সেটা অনুমান করতে পারবেন। এক জীবনে অনেক আনুষ্ঠানিকতা করেছি। এখন কাজের প্রতিই বেশি মন দিয়েছি। পরিকল্পনা আছে এভাবে টানা ১০টি গান প্রকাশ করার। যেমন আজ (বুধবার) রাতেও একটি ভিডিও প্রকাশ হচ্ছে। কাল আরেকটা। সুতরাং চলছে চলবে...।’ 

/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য