X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

আবারও টিভি অনুষ্ঠানের প্রযোজক প্রেসিডেন্ট ট্রাম্প

বাংলা ট্রিবিউন ডেস্ক
১০ ডিসেম্বর ২০১৬, ১৬:২৭আপডেট : ১০ ডিসেম্বর ২০১৬, ১৬:৫২

‘সেলিব্রিটি অ্যাপ্রেন্টিস’-এ ট্রাম্প ও পাশে শোয়ার্জনেগারের কোলাজ। ছবি: বিবিসি


জনপ্রিয় টেলিভিশন রিয়েলিটি শো ‘সেলিব্রিটি অ্যাপ্রেন্টিস’-এর নতুন পর্বেও থাকছেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচিত ডোনাল্ড ট্রাম্প। অনুষ্ঠানটি সঞ্চালনা না করলেও নির্বাহী প্রযোজক হিসেবে ট্রাম্পকে রাখা হয়েছে।

২০১৫ সালে প্রেসিডেন্ট নির্বাচনে অংশগ্রহণের সিদ্ধান্ত নেওয়ার আগে তিনি ওই রিয়েলিটি শো-র নির্বাহী প্রযোজক ছিলেন এবং তা সঞ্চালনা করতেন। 
এমজিএম কর্পোরেশনের রিয়েলিটি শো ‘সেলিব্রিটি অ্যাপ্রেন্টিস’-এর নির্বাহী প্রযোজক হিসেবে ট্রাম্পের নাম থাকায় ইতোমধ্যে বিতর্কের সৃষ্টি হয়েছে। ২০ জানুয়ারি মার্কিন প্রেসিডেন্ট হিসেবে ক্ষমতা গ্রহণ করবেন ট্রাম্প।
খ্যাতনামা হলিউড তারকা আর্নল্ড শোয়ার্জনেগারের উপস্থাপনায় এই রিয়েলিটি শো শুরু হচ্ছে ২ জানুয়ারি। অনুষ্ঠানটি প্রচার করবে এনবিসি। ভ্যারাইটি ম্যাগাজিন জানিয়েছে, ট্রাম্প প্রতি পর্বের জন্য অন্তত পাঁচ অংকের ভাতা পাবেন। তবে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে, এ বিষয়ে কোনও মন্তব্য করতে রাজি হয়নি এমজিএম কর্তৃপক্ষ।
ট্রাম্পের মুখপাত্র হোপ হিকস জানিয়েছেন, ওই অনুষ্ঠানে এমজিএম প্রেসিডেন্ট মার্ক বারনেটের সঙ্গে ট্রাম্পও অর্থলগ্নি করেছেন।

শুধু রিয়েলিটি শো-ই নয়; এর আগে ট্রাম্পের উদ্যোগে হয়েছে সুন্দরীদের বেশ কয়েকটি প্রতিযোগিতা, অতিথি হয়ে গিয়েছেন রেসলিং রিংয়েও। তবে সবচেয়ে মজার বিষয়, হলিউডের সাড়া জাগানো বেশ ক’টি ছবির সঙ্গে জড়িয়ে আছে ট্রাম্পের নাম। হলিউডের ‘হোম অ্যালোন’সহ বেশ কটি ছবিতে অভিনয় করেছেন তিনি। শিশুতোষ এ ছবিটির দ্বিতীয় কিস্তি ‘হোম অ্যালোন-টু: লস্ট ইন নিউ ইয়র্ক’-এ মাত্র তিন সেকেন্ডের জন্য হাজির হয়েছিলেন এই মার্কিন নেতা।

শুধু এ ছবিতেই নয়; তিনি ‘দ্য জব’, ‘দ্য লিটল রাসকেল’, ‘জুল্যান্ডার’ ও ‘হিইজ গ্রান্ট-সান্ড্রা বুলক’-এও হাজির হয়েছেন তিনি। সব কটি ছবিতেই এসেছেন অতিথি হয়ে।

এছাড়া হলিউড অভিনেতা উইল স্মিথের টিভি সিরিজ  ‘দ্য ফ্রেস প্রিন্স অব বেল-এয়ার’, এইচবিও টিভির ‘সেক্স অ্যান্ড সিটি’তেও নিজের চেহারাটা দেখিয়েছেন ট্রাম্প।

সূত্র: বিবিসি 

/এসএ/এম/ 

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!