X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৪ বৈশাখ ১৪৩১

চ্যানেল আই প্রাঙ্গণে অন্যরকম বিজয় মেলা

বিনোদন রিপোর্ট
১৬ ডিসেম্বর ২০১৬, ১৬:৫০আপডেট : ১৬ ডিসেম্বর ২০১৬, ২০:১৯

চ্যানেল আই প্রাঙ্গণে বিজয় মেলা মহান বিজয় দিবস উপলক্ষে আজ শুক্রবার চ্যানেল আই প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়ে গেল ‘আনোয়ার সিমেন্ট-চ্যানেল আই বিজয় মেলা-১৬’। এ মেলায় মিলিত হয়েছিলেন সকল শ্রেণীপেশার মানুষ ও বীর মুক্তিযোদ্ধারা।

চ্যানেল আই প্রাঙ্গণে বিজয় মেলা মেলা প্রাঙ্গণে এসে মুক্তিযোদ্ধা ও বিভিন্ন সেক্টরের বিশিষ্টজনরা অনুভূতি ব্যক্ত করে বলেন, এ মিলনমেলার জন্য একটি বছর অপেক্ষা করি আমরা। এটা আমাদের মনের কথা বলার উন্মুক্ত জায়গা। এদিন (১৬ ডিসেম্বর) সকাল ১০টা ৩০ মিনিটে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী, স্বাধীন বাংলা ফুটবল দলের সদস্য, চ্যানেল আই পরিচালনা পর্ষদ সদস্য ও বিভিন্ন সেক্টরের বিশিষ্টজনদের সঙ্গে নিয়ে মেলার উদ্বোধন করেন বেসাময়িক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন। চ্যানেল আই প্রাঙ্গণে বিজয় মেলা
চ্যানেল আই প্রাঙ্গণে বিজয় মেলা এ সময় উপস্থিত ছিলেন তানভীর মাজহার তান্না ও সাইদুর রহমান প্যাটেলের নেতৃত্বে স্বাধীন বাংলা ফুটবল দলের সদস্যরা, মেজর (অবঃ) কামরুল হাসান ভূঁইয়ার নেতৃত্বে  যুদ্ধাহত মুক্তিযোদ্ধারা, তপন মাহমুদের নেতৃত্বে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পীরা,  চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, পরিচালক জহির উদ্দিন মাহমুদ মামুন, আবদুর রশীদ মজুমদার, মুকিত মজুমদার বাবু, আনোয়ার সিমেন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মানোয়ার হোসেন, ওয়েল ফুড লি. এর সিইও সৈয়দ নুরুল ইসলাম প্রমুখ। চ্যানেল আই প্রাঙ্গণে বিজয় মেলা
চ্যানেল আই প্রাঙ্গণে বিজয় মেলা লাল সবুজে বর্ণিল মঞ্চ, তোরণ ও ফেস্টুনে সুসজ্জ্বিত ছিলো মেলা প্রাঙ্গণ। মেলায় ছিলো ৭ বীরশ্রেষ্ঠ- এর নামে ৭টি স্মারক স্তম্ভ। স্টলগুলোতে সজ্জিত ছিলো মুক্তিযুদ্ধের নানা দলিল, গ্রন্থমালা, আলোকচিত্র, চলচ্চিত্র, মুক্তিযোদ্ধাদের ডায়েরি প্রদর্শনী, গ্রাম বাংলার ঐতিহ্যেবাহী ক্ষুদ্র ও কুটিরশিল্পের সামগ্রী ইত্যাদি।
চ্যানেল আই প্রাঙ্গণে বিজয় মেলা মেলায় মুক্তিযুদ্ধ বিষয়ক চিত্রাংকন করেছে চিত্রশিল্পী আবদুল মান্নানের নেতৃত্বে শিশুশিল্পীরা। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন তপন মাহমুদ, আবদুল জব্বার, ইন্দ্রমোহন রাজবংশী, রুখসানা সাবা ও শাহনাজ বেলী। ছিলো ফেরদৌস আরার নেতৃত্বে সুরসপ্তকের পরিবেশনা ও সহশিল্পীদের সঙ্গে নিয়ে বাসুদেবের সংগীত পরিবেশনা। এছাড়াও সংগীত পরিবেশন করেছে সেরাকণ্ঠ, ক্ষুদেগানরাজ ও বাংলার গানের শিল্পীরা।
চ্যানেল আই প্রাঙ্গণে বিজয় মেলা মেলাটি উপস্থাপনা করেছেন মৌসুমী বড়ুয়া, অপু মাহফুজ ও দিলরুবা সাথী। এটি পরিচালনা করেছেন আমীরুল ইসলাম। শুক্রবার দুপুর ১টা পর্যন্ত মেলা সরাসরি সম্প্রচার করেছে চ্যানেল আই।
চ্যানেল আই প্রাঙ্গণে বিজয় মেলা /এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!