X
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
৩ বৈশাখ ১৪৩১

মায়ের মৃত্যুবার্ষিকীতে শীতার্তদের পাশে ন্যান্‌সি

বিনোদন রিপোর্ট
২০ ডিসেম্বর ২০১৬, ১২:২৩আপডেট : ২০ ডিসেম্বর ২০১৬, ১৪:৫৩

ময়মনসিংহের বাড়িতে বিতরণ ‘মানুষগুলো আমার আশেপাশের। তাদের কাছে এই এক টুকরা কাপড়, কম্বল যে কতটা আশ্রয়ের স্থান তা তাদের চোখ দেখলে বোঝা যায়। আর আমাদের দেশটা তো গরিবদেরই। তাই গরিব বাঁচলে দেশ বাঁচবে।' কণ্ঠশিল্পী ন্যান্‌সির এ কথাগুলো শীতার্ত মানুষদের জন্য।
গত বছরের মতো এবারও শীতার্তদের জন্য কম্বল ও চাদর বিতরণ করেছেন এ গায়িকা। ময়মনসিংহ শ্বশুরবাড়ি ও বাবার বাড়ি নেত্রকোনায় মঙ্গলবার সকালে গরিবদের হাতে এই গরম কাপড় তুলে দেন।
এদিন ন্যান্‌সি ও তার স্বামী জায়েদসহ শ্বশুরবাড়ির লোকজন ময়মনসিংহের বাসায় শীতবস্ত্র বিতরণ করেন। আর ন্যান্‌সির বাবা ও ভাই নেত্রকোনায় বিতরণ করেন। তারা ৫০০ কম্বল ও এক হাজারেরও বেশি চাদর তুলে দিয়েছেন মানুষের হাতে। এদিকে জানা যায়, আজ এ কণ্ঠশিল্পীর মায়ের মৃত্যুবার্ষিকী। দিনটিতে তাই এ জনহিতকর কাজটি করলেন ন্যান্‌সি। নিজের এ কার্যক্রমের জন্য স্লোগান ঠিক করেছেন ‘গরিব বাঁচান, দেশ বাঁচান’।
ন্যান্‌সি বলেন, ‌‘ধনীদের কাছে বলবো, দরিদ্রতার মধ্যে আমরা প্রত্যেকেই যাই। কিন্তু আপনাদের কাছে একটি দুটো কম্বলের টাকা কিছু নয়। আমাদের আসলে ঘরের আগে মনের দারিদ্র দূর করা দরকার। যারা আমাকে সহযোগিতা করেছেন তাদের কাছে আমি ঋণী। অনেক সহযোগিতা করার কথা বলেও তা পারেননি তাদের বলবো, আপনারা নিজ এলাকায় অন্তত এ কাজটি করুন। আমাদের আশেপাশের মানুষকে বাঁচাতে পারলে আমরা ভালো থাকব।’
এদিকে গতবার ন্যান্‌সি নিজ উদ্যোগ ও পৃষ্ঠপোষকতায় শীতবস্ত্র বিতরণ করেছিলেন। তবে এবার বেশ কয়েকজন মানুষ তাকে কম্বল দিয়ে সহযোগিতা করেছেন। তাদের মধ্যে আছেন কণ্ঠশিল্পী তপন চৌধুরী, ধ্রব গুহ, বিশ্বরঙের বিপ্লব সাহা, একটি বেসরকারি টিভি চ্যানেলের কর্মকর্তা জাহাঙ্গীর, পুনম প্রিয় ও চট্টগ্রামের রফিকুল ইসলাম। তারা প্রত্যেকেই ২৫ থেকে ৬০টির মতো কম্বল দিয়েছেন। বিতরণের সময়
ন্যান্‌সি জানান, শ্বশুরবাড়ি ও বাবার বাড়ি দুই জায়গায় বিতরণ করায় এবার সবার সহযোগিতা তিনি কামনা করেছিলেন।

/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
মনে হয়নি দেশের বাইরে আছি: যুক্তরাষ্ট্র থেকে পার্থ 
মনে হয়নি দেশের বাইরে আছি: যুক্তরাষ্ট্র থেকে পার্থ 
কাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সিনেমা সমালোচনাকাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সম্প্রচারের দুই দশকে...
সম্প্রচারের দুই দশকে...
লোপার গানচিত্র ‘পহেলা বৈশাখ’
লোপার গানচিত্র ‘পহেলা বৈশাখ’
৪ দিনেই হল থেকে নামলো ঈদের তিন সিনেমা!
৪ দিনেই হল থেকে নামলো ঈদের তিন সিনেমা!