X
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

তাহসানের সঙ্গে সারাদিন কাটানোর সুযোগ!

বিনোদন রিপোর্ট
২০ ডিসেম্বর ২০১৬, ১৬:০১আপডেট : ২১ ডিসেম্বর ২০১৬, ১৫:৩৩

তাহসান। ছবি সাজ্জাদ সংগীত-অভিনয়শিল্পী তাহসান ভক্তদের জন্য বেশ মজার একটি সুযোগ তৈরি করেছে দেশের সবচেয়ে বড় শীতবস্ত্র বিতরণ নেটওয়ার্ক ‘প্রোজেক্ট কম্বল’। মূলত অর্থ সংগ্রহরে জন্য ভিন্ন ধরনের একটি নিলামের আয়োজন করা হয়েছে আগামী ২৫ ডিসেম্বর। যেখানে নিলামের বিষয় হবে- তাহসানের সঙ্গে সারাদিন কাটানো ও একটি কনসার্টের যাওয়ার মুহূর্তগুলো!

এমন আরও কয়েকটি মজার নিলাম হবে। মেয়র আনিসুল হকের সঙ্গে কয়েক ঘণ্টা সময় কাটানো, আলোকচিত্রী প্রীত রেজার কাছে একবেলা ছবি তোলা, সিলেটের নাজিমগর রিসোর্টে দুই রাত কাটানোসহ বেশ কিছু অভিজ্ঞতার সুযোগ নিলামে তোলা হবে। মূলত জনপ্রিয় এ সব ব্যক্তিত্বদের সঙ্গে সময় কাটানোর অভিজ্ঞতাগুলোই নিলামের ‘পণ্য’।

আর এগুলো থেকে প্রাপ্ত অর্থ কম্বল কেনায় ব্যবহৃত হবে, যা প্রোজেক্ট কম্বল নেটওয়ার্কের মাধ্যমে চলে যাবে দেশের ৩৪টি জেলার সবচেয়ে দরিদ্র মানুষের হাতে।

তাহসান তিন বছর ধরে প্রজেক্ট কম্বলের সঙ্গে যুক্ত। বিষয়টি নিয়ে তিনি বলেন, ‘৩০ ডিসেম্বর ঢাকায় আমার একটি কনসার্ট আছে। নিলামে বিজয়ী সে মানুষটি এদিন আমার সঙ্গে সারাদিন থাকবেন। তাকে আমি তার বাসা থেকে নিয়ে যাব। আমার সঙ্গেই কনসার্ট চলাকালীন ব্যাকস্টেজে থাকবেন, খাওয়া-দাওয়া করবেন, ছবি তুলবেন। আবার আমি তাকে বাসায় পৌঁছে দিয়ে আসব।’
এদিকে ২৫ ডিসেম্বর চ্যারিটিমূলক এই নিলামটি হবে রাজধানীর আমারি ঢাকা হোটেলের গ্র্যান্ডবলরুমে। সে অনুষ্ঠানটির জন্য নিবন্ধন করা যাবে ২০০০ হাজার টাকা ফি-এর মাধ্যমে। এরপর নিলামে অংশ নিতে হবে। এদিন দুপুর ৪টা থেকে ৭টা পর্যন্ত এ অনুষ্ঠান চলবে।
নিলামের জন্য নিবন্ধন করা যাবে আয়োজক প্রেজেক্ট কম্বলের ফেসবুক পেজের মাধ্যমে।

/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল