X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

মহাকাশযাত্রীরা আসছেন ঢাকায়!

বিনোদন রিপোর্ট
২২ ডিসেম্বর ২০১৬, ১৩:১২আপডেট : ২২ ডিসেম্বর ২০১৬, ১৩:২২

জেনিফার লরেন্স ও ক্রিস প্র্যাট ২১ ডিসেম্বর আন্তর্জাতিকভাবে মুক্তি পেয়েছে রোমান্টিক সায়েন্স ফিকশন থ্রিলার চলচ্চিত্র ‘প্যাসেঞ্জারস’। ২৩ ডিসেম্বর সেটি মুক্তি পাচ্ছে ঢাকার স্টার সিনেপ্লেক্সে।

মহাকাশ অভিযান কেন্দ্রিক চলচ্চিত্রটি পরিচালনা করেছেন ‘দ্য ইমিটেশন গেম’খ্যাত মর্টেন টাইলডাম। কলাম্বিয়া পিকচার্সের ব্যানারে নির্মিত এ ছবির চিত্রনাট্য লিখেছেন ‘ডক্টর স্ট্রেঞ্জ’-এর লেখক জন স্পেইথ। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় তারকা জেনিফার লরেন্স ও ক্রিস প্র্যাট। আরও আছেন মাইকেল শিন, লরেন্স ফিশবার্ন, অ্যান্ডি গার্সিয়া প্রমুখ।
এ ছবিতে ক্রিস প্র্যাটের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে আলোচিত হন জেনিফার লরেন্স। ক্যারিয়ার শুরুর পর থেকেই বিশ্বসেরা আবেদনময়ীদের তালিকায় শীর্ষে জায়গা করে নেন এই লাস্যময়ী। সে লড়াইয়ে তিনি পিছনে  ফেলেছেন অ্যাঞ্জেলিনা জোলি, মেগান ফক্স, ক্যামেরন ডায়াজদের মতো হলিউড অভিনেত্রীদের।

এরইমধ্যে পেয়েছেন অসংখ্য পুরস্কার। আর বিশ্বব্যাপী দর্শকপ্রিয়তা তো রয়েছেই। ‘প্যাসেঞ্জারস’-এ তাকে ক্রিস প্র্যাটের সঙ্গে একটি বিশেষ দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে। অভিনয় হলেও সেটি ছিলো বাস্তব। তাই এই ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নাকি উদ্ভট লেগেছে এই অভিনেত্রীর কাছে। ‘হলিউড রিপোর্টার’-এর সঙ্গে এক সাক্ষাৎকারে ছবিটি নিয়ে কথা বলেন লরেন্স। তিনি বলেন, ‘জীবনের প্রথম সেক্স দৃশ্যে অভিনয় করলাম। আমার কাছে খুবই অদ্ভুত লেগেছে। এটি আমার কাছে একটি বিচিত্র এবং তিক্ত অভিজ্ঞতাও।’
আরও বলেন, ‘দৃশ্যটিতে বাস্তবতা ফুটিয়ে তুলতে আমি খুবই নেশাগ্রস্থ ছিলাম। বাড়ি ফেরার পর খুবই অবসন্ন বোধ করি এই ভেবে যে আমি একি করলাম! আমার সহ-অভিনেতা বিবাহিত, এবং এই প্রথম আমি কোনও বিবাহিত পুরুষকে চুমু খাই। যার ফলে অপরাধবোধে ভুগছিলাম।’

‘প্যাসেঞ্জারস’ চলচ্চিত্রের কাহিনি ভবিষ্যতের একটি মহাকাশযানকে কেন্দ্র করে। নতুন গ্রহে বসতি স্থাপন করতে কয়েক হাজার মানুষ নিয়ে অভিযানে যাচ্ছিল যানটি। যাত্রীদের বিশেষভাবে ঘুম পাড়িয়ে রাখা হয় যানে। কিন্তু ক্রটির কারণে নির্দিষ্ট সময়ের ৯০ বছর আগে এক যাত্রীর ঘুম ভেঙ্গে যায়। এক সময় সে বুড়িয়ে যেতে থাকে। একাকীত্ব দূর করতে তিনি এক নারী যাত্রীর ঘুম ভাঙ্গান। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।
/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!