X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

বড়দিনে জোলির বাড়িতে যাচ্ছেন ব্র্যাড!

বিনোদন ডেস্ক
২৩ ডিসেম্বর ২০১৬, ১৪:১১আপডেট : ২৩ ডিসেম্বর ২০১৬, ১৪:২৮

ব্র্যাড ও জোলি ব্রাঞ্জেলিনা জুটি ভক্তদের জন্য সুখবর বয়ে এনেছে ক্রিসমাস ডে কিংবা বড়দিন (২৫ ডিসেম্বর)। খবর মিলেছে, এদিন একই ছাদের নিচে টানা চার ঘন্টা বড়দিনের আনন্দে কাটাবেন সদ্য বিচ্ছেদ হওয়া এই তারকা দম্পতি! সঙ্গে থাকবে তাদের আদরের ছয় সন্তানও।
দীর্ঘদিন প্রেম করার পর ২০১৪ সালে অ্যাঞ্জেলিনা জোলিকে বিয়ে করেছিলেন ব্র্যাড পিট। হলিউডের এই তুমুল জনপ্রিয় জুটি একসময় একে অন্যের কাছ থেকে আলাদা হয়ে যাবেন, তা কেউ ভাবতেও পারেনি।
তবে জীবন তার নিজের গতিতে চলে। তাই সবাইকে অবাক করে দিয়ে চলতি বছর বিয়ে বিচ্ছেদ হয়ে যায় তাদের। নিজেদের কোনও সন্তান নেই। তবে এই  জুটি দত্তক নিয়েছিলেন ৬ সন্তান। তাদের নিয়েই চলছিলো তাদের সুখের সংসার।
গত বছর ক্রিসমাসে থাইল্যান্ডের ফুকেটে একসঙ্গে দারুণ সময় কাটিয়েছেন তারা। তবে এখন সেসব অতীত। জোলি ব্র্যাডের কাছ থেকে ডিভোর্স নিয়েছেন ব্যক্তিগত বনিবনা না হওয়ায়। মাঝখানে দত্তক নেওয়া ছেলে-মেয়েরা হয়ে উঠেছে বড় ইস্যু। আদালতের  মাধ্যমে সন্তানদের দায়ভার নিজের কাছে রাখার নির্দেশনাও পেয়েছেন জোলি।
বেচারা ব্র্যাড অবশ্য এখনও লড়ে যাচ্ছেন সন্তানদের নিজের কাছে নেওয়ার অধিকার পেতে। সেই লক্ষ্যে এবার জোলির কাছে অনুরোধ করেছেন যেন আসন্ন ক্রিসমাস ডে’তে সন্তানদের সঙ্গে সাক্ষাতের সুযোগ দেওয়া হয় তাকে।
ছয় সন্তানের সঙ্গে ব্র্যাড-জোলি ব্র্যাডের এমন আবেদনে কিছুটা মন গলেছে জোলির। সন্তানদের কাছে ভবিষ্যতে যেন প্রশ্নের সম্মুখীন হতে না হয়, তাই ক্রিসমাসের দিন ২৫ ডিসেম্বর নিজের মালিবুর বাড়িতে ৪ ঘন্টার জন্য ব্র্যাডকে আসার অনুমতি দিয়েছেন জোলি। সেদিন (২৫ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত ছেলে-মেয়েদের ক্রিসমাস গিফট দিয়ে, তাদের সঙ্গে আড্ডা দিয়ে সময় কাটাবেন ব্র্যাড। তবে বাড়িটি জোলির হলেও সেসময় তিনি ব্র্যাডের সঙ্গে থাকবেন কি না, সেটি জানা যায়নি।
অন্যদিকে বড় দিনে সন্তানদের সঙ্গে আনন্দময় চার ঘন্টা শেষে কী ভাবে ছেড়ে আসবেন ব্র্যাড, তা নিয়ে নাকি এখনই উদ্বিগ্ন তিনি। তার এক বন্ধু এমনটাই জানিয়েছেন।
কারণ, কয়েক দিন আগে থ্যাংকস গিভিং ডে তে সন্তানদের সঙ্গে দেখা করতে না পেরে ব্র্যাড নাকি ভেঙ্গেই পড়েছিলেন।
তথ্যসূত্র: টাইমস অব ইন্ডিয়া
/এএস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা