ফের পুরস্কৃত ‘কবি স্বামীর মৃত্যুর পর আমার জবানবন্দি’

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৪:৪২, ডিসেম্বর ২৩, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৫:০৫, ডিসেম্বর ২৩, ২০১৬

ছবিটির একটি দৃশ্যভারতের মুম্বাইয়ের ১৫তম থার্ড আই এশিয়ান ফিল্ম ফেস্টিভালে জুরি স্পেশাল মেনশন পুরস্কার পেয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কবি স্বামীর মৃত্যুর পর আমার জবানবন্দি’।

২২ ডিসেম্বর মুম্বাইয়ের দাদর-এ রবীন্দ্র নাট্য মন্দিরে পুরস্কার প্রদান অনুষ্ঠানে এই ঘোষণা করা হয়। এর আগে চলতি মাসেই বাংলাদেশের ১৪তম আন্তর্জাতিক স্বল্পদৈর্ঘ্য ও মুক্ত চলচ্চিত্র উৎসবে তারেক শাহারিয়ার বেস্ট শর্টফিল্ম পুরস্কার পেয়েছে তাসমিয়াহ্ আফরিন মৌ পরিচালিত এই ছবিটি। এ নিয়ে মুক্তির এক মাসের মধ্যেই এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির ঝুড়িতে দুটি পুরস্কার যোগ হলো।
খনা টকিজ নিবেদিত ও তাসমিয়াহ্ আফরিন মৌ পরিচালিত ‘কবি স্বামীর মৃত্যুর পর আমার জবানবন্দি’ এর আগে গত ৩০ নভেম্বর ফ্রান্সের ৩৪তম ত্যুস কুউস ইন্টারন্যাশনাল শর্ট ফিল্ম ফেস্টিভালে আন্তর্জাতিক প্রতিযোগিতা বিভাগে ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়। এছাড়াও পোল্যান্ডের জুবর অফকা ইন্টারন্যাশনাল শর্ট ফিল্ম ফেস্টিভালে এ মাসেই অংশ নেয় ছবিটি।
‘কবি স্বামীর মৃত্যুর পর আমার জবানবন্দি’র প্রযোজক রুবাইয়াত হোসেন। এতে অভিনয় করেছেন দিলরুবা হোসেন দোয়েল, আলী আহসান প্রমুখ। নেপথ্য কণ্ঠ দিয়েছেন জ্যোতিকা জ্যোতি।
/এমএম/

লাইভ

টপ