X
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

সম্মানিত বিশ্বজিৎ গাইলেন জেমস

বিনোদন রিপোর্ট
২৪ ডিসেম্বর ২০১৬, ১৬:৩৫আপডেট : ২৪ ডিসেম্বর ২০১৬, ১৯:৩১

কুমার বিশ্বজিৎ। ছবি: সাজ্জাদ বন্দরনগরী চট্টগ্রামের ৩৫ জন কৃতি সন্তানকে সম্মাননা জানাতে জমকালো সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছে মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান রবি। ব্যবসা, ক্রীড়া, সংগীত, শিক্ষা, শিল্প, নারী উন্নয়ন, সাংবাদিকতা এবং সাহিত্যে অনন্য অবদানের জন্য বিশিষ্ট ব্যক্তিবর্গকে এ সম্মাননা জানানো হয়।

আর এই সম্মাননা প্রাপ্তির তালিকায় ছিলেন চট্টগ্রামের সন্তান দেশের অন্যতম সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ। এই সম্মাননা প্রদান অনুষ্ঠানকে ছন্দময় করতে একই মঞ্চে গাইলেন চট্টগ্রামে বেড়ে ওঠা রক তারকা জেমস।
গতকাল শুক্রবার (২৩ ডিসেম্বর) বিকালে চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে এই বর্ণাঢ্য আয়োজন হয়। যেখানে চট্টগ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে অলঙ্কৃত এ আয়োজনে নগরীর হাজার হাজার তরুণেরা তাদের চাটগাঁইয়া আইডলদের সঙ্গে দেখা করার জন্য উপস্থিত হয়েছিলেন।  
এদিন একই মঞ্চে সংগীত বিভাগ থেকে আরও সম্মানিত করা হয় চট্টগ্রাম থেকে উঠে আসা দেশের কিংবদন্তি ব্যান্ড সোলস, বংশীবাদক ক্যাপ্টেন আজিজুল ইসলাম ও ধ্রুপদী গায়িকা শিখা রানী দাসকে।

সম্মাননা প্রাপ্তি প্রসঙ্গে বাংলা ট্রিবিউনকে কুমার বিশ্বজিৎ বলেন, ‘এই সুখানুভূতি আসলে মুখে বলা দায়। কারণ যে শহরের আলো-বাতাস গায়ে মেখে আমি বেড়ে উঠেছি, সেই শহরের সবচেয়ে বড় মঞ্চে উঠে আমি এবার সম্মাননাও গ্রহণ করেছি! ভাবতেই শরীর হিম হয়ে আসে। সেদিন একই মঞ্চে চট্টগ্রামের অসংখ্য আলোকিত সফল মানুষগুলোকে দেখে খুবই মুগ্ধ হয়েছি। মনে হয়েছে, চাটগাঁইয়া হিসেবে আমার জীবন ধন্য। এমন আয়োজনের জন্য রবি’কে ধন্যবাদ জানাই।’
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আবু জাহেদ মোহাম্মদ নাসির উদ্দিন। রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ, চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ ও অপারেটরটির সিনিয়র লিডারশিপ টিম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
এমএ আজিজ স্টেডিয়াম মঞ্চে গাইছেন জেমস। ছবি: রবি আগত অতিথিবৃন্দের জন্য আয়োজন করা হয়েছিল আকর্ষণীয় কনসার্টের। এমএ আজিজ স্টেডিয়ামের ফ্লাডলাইটের আলোকচ্ছটায় জেমস ছাড়াও এই মঞ্চে গান পরিবেশন করে ব্যান্ড অর্থহীন, নেমেসিস, মাইলস, চিরকুট, শূণ্য এবং কণ্ঠশিল্পী কণা, এলিটা ও বাপ্পা মজুমদার।
/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
‘মারামারি’র ঘটনায় মিশা-ডিপজলের দুঃখপ্রকাশ
‘মারামারি’র ঘটনায় মিশা-ডিপজলের দুঃখপ্রকাশ
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!