X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

এবার সঙ্গে দেবলীনা সুর

বিনোদন রিপোর্ট
২৫ ডিসেম্বর ২০১৬, ১৬:৩১আপডেট : ২৫ ডিসেম্বর ২০১৬, ১৬:৪০

রেকর্ডিংয়ে বিপ্লব সাহা ও দেবলীনা সুর এবার তিনি গাইলেন দেবলীনা সুরের সঙ্গে। আগেও গেয়েছেন দিনাত জাহান মুন্নী, কণা এবং কোনালের সঙ্গে। আধুনিক এবং রবীন্দ্র- দুটোতেই নিজেকে নিয়মিত রাঙিয়ে তুলছেন।

অথচ তিনি মূলত ফ্যাশন ডিজাইনার। তিনি মানে বিপ্লব সাহা। বেশ নাম-ডাক করেছেন ফ্যাশন হাউজ ‘বিশ্বরঙ’ দিয়ে। পোশাকের সেই রঙিন যাত্রা অব্যাহত রেখেছেন এখনও। তবে সাম্প্রতিক সময়ে গানের প্রতি একটু বাড়তি টান চলছে তার।
তাই তো স্বল্প বিরতি নিয়ে চলতি সপ্তাহে দুটি রবীন্দ্রসংগীত কণ্ঠে তুলে নিলেন। সহশিল্পী হিসেবে পেয়েছেন গানের আরেক জনপ্রিয় মুখ দেবলীনা সুরকে। দুজনে মিলে গাইলেন ‘আমার এই পথ চলাতেই আনন্দ’ এবং ‘সেদিন দুজনে দুলেছিনু বনে’। দুটো গানের নতুন সংগীতায়োজন করেছেন কলকাতা থেকে।
আবারও! কী ভেবে গাইলেন? বাংলা ট্রিবিউনকে বিপ্লবের হাস্যোজ্জ্বল মজার জবাব, ‘ফ্যাশনের বাজার এখন এতোটাই খারাপ, তাই এখন গানের বাজার ধরার চেষ্টা করছি। ভাবছি শিগগিরই সিনেমার নায়কও হব। আমার গানে আমিই তখন ঠোঁট মেলাবো! ভালোই জমবে।’
এবার সিরিয়াস। বললেন, ‘আসলে মজা করছিলাম। সত্যি কথা- মনের আনন্দের জন্যই গানগুলো করা। আমার ও বিশ্বরঙের কিছু বন্ধু-ভক্ত তৈরি হয়েছে- তাদেরকে শোনাতেই আমার এই গাওয়ার চেষ্টা। এই যাত্রায় দেবলীনার মতো শিল্পীকে পেয়ে আমি মুগ্ধ।’

বিপ্লব-মুন্নীর গাওয়া রিমেক গান ‘ভালোবাসা যত বড়’:

বিপ্লব জানালেন, গান দুটির ভিডিও তৈরির পরিকল্পনাও করছেন। আর এটি ইউটিউবে প্রকাশ করবেন নতুন বছরের প্রথম সপ্তাহেই। উদ্দেশ্য, বিশ্ব ভালোবাসা দিবসের উপহার।
প্রসঙ্গত, এর আগে দিনাত জাহান মুন্নীর সঙ্গে চারটি এবং কণার সঙ্গে দুটি আধুনিক গান গেয়েছেন বিপ্লব সাহা। আর সম্প্রতি কোনালের সঙ্গে গেয়েছে দুটি রবীন্দ্রসংগীত। গানগুলো ইউটিউবে পাওয়া যাচ্ছে।  
/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা