X
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
৩ বৈশাখ ১৪৩১

এক যুগে বৈশাখী টেলিভিশন

বিনোদন রিপোর্ট
২৭ ডিসেম্বর ২০১৬, ০০:০১আপডেট : ২৭ ডিসেম্বর ২০১৬, ০০:০১

বৈশাখী টেলিভিশন লোগো ২৭ ডিসেম্বর (আজ) এক যুগে পা রাখলো স্যাটেলাইট টেলিভিশন বৈশাখী। রাতে প্রতিষ্ঠাবার্ষিকীর প্রথম প্রহরেই কেক কেটে বৈশাখীর বিশেষ এ দিনটির শুভ সূচনা করবেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।
এসময় আরও উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবাহান চৌধুরীসহ রাজনীতি ও সংস্কৃতি অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিরা।
সকাল ১১টায় দ্বিতীয় দফায় কেক কাটবেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমীন চৌধুরী। এসময় মন্ত্রী পরিষদ সদস্য, রাজনীতিবিদ, শিল্প ও সাংস্কৃৃতিক অঙ্গনের বিশিষ্টজনেরা উপস্থিত থাকবেন। এছাড়া দিনভর থাকছে নানা আয়োজন। পুরো আয়োজনটি সরাসরি প্রচার করবে বৈশাখী।
২০০৪ সালে যাত্রা শুরু করে দেশের অন্যতম বেসরকারি টেলিভিশন বৈশাখী। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী বৈশাখী টেলিভিশন পেশাগত দক্ষতা ও সততা দিয়ে সংবাদ পরিবেশন ও সময় উপযোগী অনুষ্ঠান নির্মাণে সবসময় যত্নশীল।
নানা চড়াই-উৎড়াই, সাফল্য ও সংকটে বৈশাখীর সঙ্গে থাকার জন্য দর্শক, বিজ্ঞাপনদাতা, শিল্পী-কলাকুশলী, ক্যাবল অপারেটর ও শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানিয়েছেন টেলিভিশনের উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন। পাশাপাশি আগামীর পথচলাতে শুভকামনা চেয়েছেন তিনি।

/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানে আবার আমন্ত্রিত ঢাকার ঋতি
কানে আবার আমন্ত্রিত ঢাকার ঋতি
উৎসব থমকে যাচ্ছে ‘রূপান্তর’ বিতর্কে, কিন্তু কেন
উৎসব থমকে যাচ্ছে ‘রূপান্তর’ বিতর্কে, কিন্তু কেন
মনে হয়নি দেশের বাইরে আছি: যুক্তরাষ্ট্র থেকে পার্থ 
মনে হয়নি দেশের বাইরে আছি: যুক্তরাষ্ট্র থেকে পার্থ 
কাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সিনেমা সমালোচনাকাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সম্প্রচারের দুই দশকে...
সম্প্রচারের দুই দশকে...