X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

বছর শেষে তাদের জোট!

বিনোদন রিপোর্ট
২৭ ডিসেম্বর ২০১৬, ০৯:০৪আপডেট : ২৭ ডিসেম্বর ২০১৬, ১২:১৭

তৌসিফ ও স্পর্শিয়া মডেল-অভিনয়শিল্পী জুটি তৌসিফ-স্পর্শিয়া বছরজুড়েই আলোচনায়। সংগীত পরিচালক অদিত এবং নির্মাতা তানিম রহমান অংশুও তাই। চলতি বছরে তারা নানা চমক দিয়ে এসেছেন গান বাজারে, ইউটিউবে।
এই জনপ্রিয় মানুষগুলো বছর শেষে এবার জোট বাঁধলেন। আর তা কণ্ঠশিল্পী নাহিদ মেহেদীর নতুন একটি গানকে ঘিরে। শিরোনাম ‘হারালো অজানায়’।
গানটির সুর-সংগীতায়োজন করেছেন অদিত। লিখেছেন সূচি। সম্প্রতি সিলেটের বিভিন্ন স্থানে গানটির দৃষ্টিনন্দন ভিডিও নির্মাণ করেছেন অংশু।
গানটির মডেল অর্চিতা স্পর্শিয়া বলেন,‘এই বছরই আমি চারটা মিউজিক ভিডিও করলাম। এর মধ্যে অংশু ভাইয়ের দুটি কাজ। কাজগুলো প্রথমত করেছি গানগুলো শুনে পছন্দ হওয়ার পর। গান পছন্দ হওয়ার পর যখন ভিডিওর জন্য একটা দারুণ গল্প পাই তখন আরো ভালো লাগে। বছরের শেষ এই কাজটিও তেমন কিছু হয়েছে। কারণ, অংশু ভাইয়ের কাজ মানেই একটা অসাধারণ গল্প খুঁজে পাওয়া। আর আমার সঙ্গে বন্ধু তৌসিফ থাকা মানেই অন্যরকম রসায়ন। তাই এই মিউজিক্যাল ফিল্মটি না দেখলে আগাম বোঝানো যাচ্ছে না!’
কণ্ঠশিল্পী নাহিদ মেহেদী বলেন, ‘সময়ের সঙ্গে সঙ্গে গান যায়, গান আসে। সেই ফাঁকে কিছু গান থেকে যায় মনের গহীন চিলেকোঠায়। অদিতের সুরে জাদু আছে। আমি আমার সবটুকু উজাড় করেই গেয়েছি। স্পর্শীয়া আর তৌসিফও গল্প অনুযায়ী অংশু ভাইয়ের নির্দেশনায় শতভাগ আশাপূরণ করেছেন। আমার দৃঢ় বিশ্বাস এই গানটি দর্শক-শ্রোতাদের মনের গহীন চিলেকোঠায় থেকে যাবে।’
জানা গেছে, বছরের শেষ মিউজিক্যাল ফিল্ম হিসেবে ‘হারালো অজানায়’ আন্তর্জাতিকভাবে মুক্তি পাচ্ছে। আগামী ৩১ ডিসেম্বর থেকে এটি দেখা যাবে ইউটিউব ও ফেসবুকে।
অংশু, তৌসিফ, স্পর্শিয়া, নাহিদ ও অদিত

/এম/

 

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা