X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

এই বছরে তাদের কিছু ইচ্ছে

বিনোদন রিপোর্ট
০১ জানুয়ারি ২০১৭, ১৬:১৫আপডেট : ০১ জানুয়ারি ২০১৭, ১৮:৫৭

তারকাদের প্রতি তার ভক্ত-দর্শক-সমালোচকদের ইচ্ছের কোনও কমতি থাকে না। তেমনি তারকারাও তো নিজেদের ইচ্ছের বাইরে নন। যদিও খ্যাতির বিড়ম্বনার সূত্র ধরে অনেক সময় ইচ্ছের বিপরীতেও তারকাদের নাচতে কিংবা গাইতে হয়। অবশ্য প্রতি বছরই নিজেদের বিশেষ কিছু ‘ইচ্ছে’ বাঁচিয়ে রাখেন আগামীর জন্য। বছরের প্রথম দিনে বাংলা ট্রিবিউনের কাছে তার কিছুটা শেয়ার করেছেন তারা-

এই বছরে তাদের যত ইচ্ছে হাবিব
ইচ্ছে! সেটা তো আর বলে শেষ করা যাবে না। তবে আশা করছি এই বছর আমাদের মিউজিক প্ল্যাটফর্মগুলো আরও স্থিতিশীল হয়ে উঠবে। আমাদের চলচ্চিত্রগুলো ‘শরাফত করিম আয়না’র মতো জাগিয়ে তুলবে সবাইকে।
আর ব্যক্তিগত ইচ্ছে, এই বছর মনের মতো কিছু কাজ করার। গেল বছর অনেকগুলো কাজ করেছি ঠিকই, কিন্তু মনের ক্ষুধাটা মেটেনি। এবার সেই ক্ষুধা মেটানোর ইচ্ছা রাখি।
সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।
আরিফিন ‍শুভ
আমি পরিবার ও কাজ নিয়ে থাকতে চাই। আরও বেশি পরিশ্রম করতে চাই। চলতি বছর আমার বেশ কয়েকটি ছবি মুক্তি পাবে। চাই দর্শকরা সেগুলো দেখুক। প্রেক্ষাগৃহে মানুষ বেশি বেশি আসুক।
আশা করি, গত বছরের চেয়ে চলতি বছর নিজের আরও উন্নতি ঘটাতে পারবো। সবশেষ বলতে চাই, আরও ভালো মানুষ হতে চাই আমি।
বিদ্য সিনহা মিম
গত বছরের মিমকে ছাড়িয়ে যেতে চাই এবার। সেটা কাজের মাধ্যমে। চলতি বছর আমার দুটি ছবি মুক্তি পাচ্ছে। বড় কোনও কাজ করতে চাই যেটা দেখে মানুষ আমাকে আলাদাভাবে মনে রাখবে। এ বছরটা শুধু কাজকেই দিতে চাই।

শবনম ফারিয়া

আরও পরিশ্রম করতে চাই। ভালো ভালো কাজে নিজেকে যুক্ত রাখার খুব ইচ্ছে। আর অবশ্যই ভালো পাণ্ডুলিপির খোঁজে আছি। যদি মিলে যায় তবে চলতি বছর আমাকে বড় পর্দায় দেখা যাবে।
ইমরান
ইচ্ছে তো আকাশটা ছুঁয়ে দেখার। যদিও সেটা বাস্তবে সম্ভব নয়। তবে গেল বছর আমার কাজের মাধ্যমে সেই ইচ্ছের পথে অনেক দূর এগোতে পেরেছি বলে মনে করি।
সবার দোয়ায়, ২০১৬ সালের সকল সংবাদ মাধ্যমের সালতামামি জরিপের সব বিভাগে আমার গান ছিল। সত্যিকারের আকাশ ছুঁতে না পারি, আমার ইচ্ছে- গেল বছরের মতো এই বছরও কাজের ধারাকে অব্যাহত রাখা।
এভাবেই হয়তো একদিন ঠিকই সফলতার আকাশটা ছুঁতে পারবো। সবার কাছে দোয়া ও ভালোবাসা চাই। হ্যাপি নিউ ইয়ার।
সাবিলা নূর
গত বছর অনেক সিনেমার প্রস্তাব পেয়েছি। তবে চলতি বছরও বড় পর্দায় নিজেকে দেখানোর ইচ্ছে নাই। কারণ আমার কাছে মনে হয়, আমি এখনও অনেক ছোট বা সে কাজের জন্য উপযুক্ত নই। চলতি বছর তার প্রস্তুতি চলবে।
এছাড়া চেষ্টা করবো নিজেকে খুশি রাখার। আরও একটি বিষয়, মনে হয় আমি মানসিকতায় বেশ নেতিবাচক। হয়তো কোনও কাজ করলে তার নেতিবাচক দিকগুলো ভেবে নিই। তবে চলতি বছর আমি ইতিবাচক হয়ে আরও ভাবার চেষ্টা করবো।
/এম/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!