X
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

নির্বাচনে পূর্ণিমা

সুধাময় সরকার
০৩ জানুয়ারি ২০১৭, ২১:১৯আপডেট : ০৪ জানুয়ারি ২০১৭, ১৩:১১

পূর্ণিমা। ছবি: সংগৃহীত নির্বাচনে অংশ নিচ্ছেন পূর্ণিমা। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আগামী নির্বাচনে তিনি অংশ নিচ্ছেন। বাংলা ট্রিবিউনকে এমনটাই জানালেন এই চিত্রনায়িকা।

পূর্ণিমা জানান, আসছে ফেব্রুয়ারিতে অনুষ্ঠিতব্য মিশা সওদাগর ও জায়েদ খান প্যানেলের সঙ্গে থাকছেন তিনি। এই প্যানেলের হয়ে নির্বাচন করবেন তিনি। তবে ঠিক কোন পদে নির্বাচন করছেন, সেটি এখনও চূড়ান্ত নয় বলে জানান তিনি।
তিনি বলেন, ‘এই নির্বাচনে মিশা সওদাগর ও জায়েদ খান প্যানেলের সঙ্গে থাকছি। আর নির্বাচনে দাঁড়ানোর বিষয়ে এটুকুই বলবো, আমি নির্বাচন করার জন্য কিছুই করিনি। মূলত এই প্যানেলের সাপোর্টার হিসেবে কাজ করতে চাই।’   
জানা গেছে, ফেব্রুয়ারিতে অনুষ্ঠিতব্য এ নির্বাচনে তিনটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করতে যাচ্ছে। যারমধ্যে অন্যতম মিশা-জায়েদ প্যানেল। এতে সভাপতি পদে মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রতিদ্বন্দ্বিতা করার সিদ্ধান্ত চূড়ান্ত। এই প্যানেলে পূর্ণিমা ছাড়া অন্যান্য প্রার্থী চূড়ান্ত করার বিষয়টি প্রক্রিয়াধীন। কিছুদিনের মধ্যেই পূর্ণাঙ্গ প্যানেল ঘোষণা করা হবে বলে জানিয়েছেন মিশা সওদাগর।
অন্যদিকে পূর্ণিমার নির্বাচন প্রতিদ্বন্দ্বিতা প্রসঙ্গে জায়েদ খান বাংলা ট্রিবিউনকে বলেন, ‘পূর্ণিমা আমাদের প্যানেলের হয়ে নির্বাচন করছেন এটা চূড়ান্ত। তবে তিনি কিংবা অন্য আরও যারা আমাদের প্যানেলের সঙ্গে আছেন তারা ঠিক কে কোন পদে অংশ নিচ্ছেন- সেটি এখনও চূড়ান্ত হয়নি। হলেই আমরা জানিয়ে দিবো।’
এদিকে জানা গেছে, এবারের নির্বাচনে বর্তমান সভাপতি চিত্রনায়ক শাকিব খান প্রতিদ্বন্দ্বিতা করছেন না।
মিশা-জায়েদ প্যানেলের সঙ্গে পূর্ণিমার সাম্প্রতিক ছবি উল্লেখ্য, ২০১৫ সালের ৩০ জানুয়ারি শিল্পী সমিতির বর্তমান কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। সেখানে সভাপতি পদে চিত্রনায়ক শাকিব খান, সহ-সভাপতি পদে ওমর সানি এবং সাধারণ সম্পাদক পদে জয়লাভ করেন অমিত হাসান।
/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
সমুদ্রসৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
সমুদ্রসৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’