X
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

সেরা অ্যালবাম ‘প্রথম ভালোবেসে’

বিনোদন রিপোর্ট
০৪ জানুয়ারি ২০১৭, ১৮:৩৬আপডেট : ০৪ জানুয়ারি ২০১৭, ১৮:৫৬

সেরা অ্যালবাম সিএমভি’র ‘প্রথম ভালোবেসে’ প্রথমবারের মতো ঘোষণা করা হয়েছে ‘জিপি মিউজিক অ্যাওয়ার্ড’। মিউজিক স্ট্রিমিং ও ডাউনলোডের অ্যাপ জিপি মিউজিক-এ ২০১৬ সালে প্রকাশিত শ্রোতা পছন্দের গানের ভিত্তিতে তৈরি করা হয়েছে শীর্ষ অ্যালবাম, গান ও সংগীতশিল্পীর তালিকা।
জিপি মিউজিক সূত্রে জানা যায়, শ্রোতাদের ভোটে এবার বেস্ট অ্যালবাম/ইপি অব দ্য ইয়ার- ২০১৬ হয়েছে ‘প্রথম ভালোবেসে’। তিন গানের এই অ্যালবামটি প্রকাশ করেছে দেশের অন্যতম অডিও-ভিডিও প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি। প্রীতম ফিচারিং তাহসান ও অদিতের এই অ্যালবামটির গানগুলোও বেশ জনপ্রিয়তা পায়।
এ প্রসঙ্গে সিএমভি’র প্রধান এসকে সাহেদ আলী বলেন, ‌‘আমি খুবই উচ্ছ্বসিত এই পুরস্কার প্রাপ্তিতে। শুভেচ্ছা জানাই প্রীতম হাসানকে। তার জন্যই আমাদের এই প্রাপ্তি। জিপি মিউজিকের এমন উদ্যোগকে সাধুবাদ জানাই। কারণ বছর শেষে এমন স্বীকৃতি আমাদের অ্যালবাম/গান তৈরি ও প্রকাশে উৎসাহ যোগায়।’
এদিকে একই জরিপে বেস্ট সিঙ্গেল অব দ্য ইয়ার জিতে নিয়েছে মিনার রহমানের ‘ঝুম’, বেস্ট ড্যান্স সং অব দ্য ইয়ার বিভাগে সেরা হয়েছে প্রীতম ফিচারিং মমতাজ ও সাফায়েতের ‘লোকাল বাস’। আউটস্ট্যান্ডিং ডেব্যু অব দ্য ইয়ার জিতে নিয়েছেন প্রীতম হাসান। প্লে লিস্ট কিং অব দ্য ইয়ার নির্বাচিত হয়েছেন তাহসান।
জিপি মিউজিক অ্যাওয়ার্ডস পেলেন যারা অন্যদিকে স্পট লাইট ডিভা অব দ্য ইয়ার জিতে নিয়েছেন ন্যানসি। সারা বছর ধরে প্রকাশিত গানের জন্য তাকে নির্বাচন করা হয়েছে। বেস্ট ব্যান্ড অব ইয়ার অ্যাওয়ার্ড জিতেছে ‘আর্টসেল’।
নির্বাচিত গানগুলোর মধ্যে মিনারের ‘ঝুম’ ও মমতাজের ‘লোকাল বাস’ প্রকাশিত হয়েছে গানচিলের ব্যানারে। ন্যানসি ও তাহসানের গানগুলো একাধিক ব্যানারের মাধ্যমে বাজারে এসেছে।
/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
সমুদ্র সৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
সমুদ্র সৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
২৪ বছর পরে আবার একসঙ্গে...
২৪ বছর পরে আবার একসঙ্গে...
সুবিধাবঞ্চিত ৪ শতাধিক বাচ্চার সঙ্গে ‘মেঘনা কন্যা’র ইফতার
সুবিধাবঞ্চিত ৪ শতাধিক বাচ্চার সঙ্গে ‘মেঘনা কন্যা’র ইফতার