X
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

ভিনের জন্য দীপিকার ব্যান্ড পার্টি চমক!

বাংলা ট্রিবিউন ডেস্ক
০৫ জানুয়ারি ২০১৭, ১৬:৪২আপডেট : ০৫ জানুয়ারি ২০১৭, ১৬:৪৭

ছবির একটি দৃশ্যে ভিন ও দীপিকা হলিউডের ছবি ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’-এর বিশেষ স্ক্রিনিংয়ে যোগ দিচ্ছেন বলে আগেই জানিয়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এবার সূত্রের বরাতে জানা গেছে, তিনি রীতিমতো ব্যান্ড পার্টি নিয়ে বিমানবন্দরে হাজির হবেন ভিনকে স্বাগত জানাতে!

পূর্ব ঘোষণা অনুযায়ী, সব ঠিক থাকলে আগামী ১৪ জানুয়ারি প্রথমে ভারতে ও পরে ২০ জানুয়ারি বিশ্বব্যাপি মুক্তি পাচ্ছে ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’। ছবিটি প্রযোজনা করছে প্যারামাউন্ট পিকচার্স। এতে অ্যাকশনধর্মী ‘সেরেনা’ চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। তার বিপরীতে রয়েছেন ভিন ডিজেল।

ছবিটির প্রচারণায় হলিউডের খ্যাতিমান অভিনেতা ভিন ভারতে আসার খবর জানিয়ে দীপিকা এক টুইট বার্তায় বলেছেন, ‘ভিন, ভারত অধীর আগ্রহে তোমার প্রতীক্ষায় রয়েছে। ১২ ও ১৩ জানুয়ারি আমাদের দেখা হচ্ছে। অনেকে অনেক ভালোবাসা।’ আগামী ১৩ জানু্য়ারি ভারতে ছবিটির বিশেষ স্ক্রিনিং হবে। ছবির প্রচারে ভিন ও দীপিকাকে একসঙ্গেই দেখতে পাবে দর্শকরা।

তবে দীপিকার এক ঘনিষ্ট সূত্রের বরাতে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, আজ বৃহস্পতিবার ৩১ পূর্ণ করা দীপিকা ভিনকে চমকে দিতে বড় কিছু করতে চান।

ওই সূত্র জানিয়েছেন, ‘আমরা তাকে (ভিন) স্বাগত জানাতে বিমানবন্দরে ব্যান্ড পার্টি ও ফুলের মালা নিয়ে হাজির হওয়ার পরিকল্পনা করছি। ভিনকে স্বাগত জানাতে কোনও কিছুর কমতি রাখতে চান না দীপিকা। ভিন যে ভারতে স্বাচ্ছন্দ্যে থাকতে পারেন, এটাই তার মূল পরিকল্পনা। তাকে মুখরোচক ভারতীয় খাবারও পরিবেশন করা হবে।’ 

উল্লেখ্য, ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’ পুরো বিশ্বের সঙ্গে বাংলাদেশেও মুক্তি পাচ্ছে একইদিনে। বসুন্ধরা শপিং কমপ্লেক্সের স্টার সিনেপ্লেক্সে ২০ জানুয়ারি থেকে দেখা যাবে ছবিটি।

/এসএ/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
মহিলা সমিতি মঞ্চে ‘অভিনেতা’ ও ‘টিনের তলোয়ার’
মহিলা সমিতি মঞ্চে ‘অভিনেতা’ ও ‘টিনের তলোয়ার’
কানের সমান্তরাল তিন বিভাগে কোন কোন দেশের ছবি
কান উৎসব ২০২৪কানের সমান্তরাল তিন বিভাগে কোন কোন দেশের ছবি
চীনে মুক্তি, নতুন ইতিহাস গড়বে ‘টুয়েলভথ ফেল’?
চীনে মুক্তি, নতুন ইতিহাস গড়বে ‘টুয়েলভথ ফেল’?
রেকর্ড স্টোর ডে: এবারও বিশেষ আয়োজন
রেকর্ড স্টোর ডে: এবারও বিশেষ আয়োজন