X
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
৩ বৈশাখ ১৪৩১

শিবসেনার হুমকিতে শাহরুখের ‘রইস’

বাংলা ট্রিবিউন ডেস্ক
১১ জানুয়ারি ২০১৭, ১৫:১৭আপডেট : ১১ জানুয়ারি ২০১৭, ১৫:৫৩

রইস ছবিতে শাহরুখ প্রথম থেকেই জটিলতার মধ্য দিয়ে যেতে হয়েছে বলিউড বাদশাহ শাহরুখ খানের ‘রইস’কে। পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের জন্য কট্টর হিন্দুত্ববাদী মহারাষ্ট্র নবনির্মাণ সেনা (এমএনএস) আগেই ছবিটির প্রচারণায় বাধা দেওয়ার কথা জানিয়েছিল। পরে সে বাধা অতিক্রম হলেও, এবার আরেক কট্টর হিন্দুত্ববাদী কট্টর সংগঠন শিবসেনার হুমকিতে পড়লো ‘রইস’।
মঙ্গলবার ছবিটির ছত্তিশগড়ের ডিসট্রিবিউটর অক্ষয় রথি টুইটারে জানান, তিনি শিবসেনার পক্ষ থেকে হুমকি দেওয়া একটি চিঠি পেয়েছেন। তাতে কড়া ভাষায় বলা আছে, ‘ছবি মুক্তি পেলে তার পরিণত ভালো হবে না।’
অক্ষয় টুইটারে জানান, তিনি সেনা যুব শাখার সভাপতি আদিত্য ঠ্যাকরেকে এই হুমকির কথা জানানোর চেষ্টা করছেন। এতে তার সমর্থন না থাকলে তিনি ব্যবস্থা নেবেন বলেও তিনি আশা করছেন।
তবে এ সম্পর্কে এখনও পর্যন্ত শাহরুখের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।
গুজরাটের একসময়ের শীর্ষ সন্ত্রাসী আবদুল লতিফের জীবন থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হয়েছে ‘রইস’ ছবিটি। পরিচালক রাহুল ঢোলাকিয়ার এ ছবিতে কিং খানের বিপরীতে দেখা যাবে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানকে। এছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী।
‘রইস’-এর মুক্তিতে যেন কোনও সমস্যা না হয়, সে জন্য মহারাষ্ট্র নবনির্মাণ সেনার প্রধান রাজ ঠ্যাকরের সঙ্গে দেখা করে আলাদাভাবে কথা বলেছিলেন শাহরুখ। শাহরুখ আশ্বাস দিয়েছিলেন, ছবির প্রচারে মাহিরা খানকে দেখানো হবে না। আর এই শর্তে ‘রইস’ মুক্তিতে বাধা না দেওয়ার সিদ্ধান্ত নেয় ঠ্যাকরে।

কিন্তু এখনও মেঘ কাটেনি ‘রইস’-এর এক কট্টরপন্থী সংগঠন শর্তসাপেক্ষে রাজি হলেও হুমকি আসলো আরেক কট্টরপন্থী সংগঠনের। তাতে বোঝা যাচ্ছে, খারাপ সময় এখনও ফুরোয়নি ‘রইস’-এর। 

সূত্র: টাইমস অব ইন্ডিয়া।

/এসএ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সম্প্রচারের দুই দশকে...
সম্প্রচারের দুই দশকে...
লোপার গানচিত্র ‘পহেলা বৈশাখ’
লোপার গানচিত্র ‘পহেলা বৈশাখ’
৪ দিনেই হল থেকে নামলো ঈদের তিন সিনেমা!
৪ দিনেই হল থেকে নামলো ঈদের তিন সিনেমা!
রাশি-তামান্নার নজরকাড়া যুগলবন্দি  (ভিডিও)
রাশি-তামান্নার নজরকাড়া যুগলবন্দি (ভিডিও)
‘আদম’ নির্মাতা হিরণ মারা গেছেন
‘আদম’ নির্মাতা হিরণ মারা গেছেন