X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

ভারতে ডিজেলকে ‘রাজকীয়’ অভ্যর্থনা

বাংলা ট্রিবিউন ডেস্ক
১২ জানুয়ারি ২০১৭, ১৪:৩৯আপডেট : ১২ জানুয়ারি ২০১৭, ১৬:০৪

ভারতে ভিন পাশে দীপিকা। ‘রাজ তিলক’ দিয়ে বরণ করা হচ্ছে অতিথিকে ছবি ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’-এর প্রচারণায় প্রথমবারের মতো ভারতে এলেন হলিউড তারকা ভিন ডিজেল। আর এসেই পেলেন অন্যরকম অভ্যর্থনা! অনেকেই তা বলছেন রাজকীয় কায়দা বা ঐতিহ্যবাহী বরণ হিসেবে।
বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকালে মুম্বাইয়ে পৌঁছান ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ খ্যাত এই হলিউড তারকা। সঙ্গে ছিলেন মুক্তির প্রতীক্ষায় থাকা ছবি ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’-এর নির্মাতা ডি.জে কারুসো। এদিন হলিউডের এই দুই তারকা অভিনেতা ও নির্মাতাকে ভারতীয় কায়দায় বিমান বন্দরেই অভ্যর্থনা জানানো হয়।

তারা ভারতের মাটিতে পা রাখা মাত্রই বেজে উঠে ঢোল আর শিঙ্গা। এরপরই ঐতিহ্যগতভাবে শাড়ি পরিহিত নারীরা ‘রাজ তিলক’ লাগিয়ে এক রাজসিক অভ্যর্থনা জানান।

স্বাগত জানানোর এমন ঘটনায় রীতিমতো অভিভূত ভিন। এক ভিডিও বার্তায় তিনি বলেন, ‘আমি মুগ্ধ। বন্ধুরা, তোমরাও দেখো, এসবই এক কথায় অসাধারণ ছিল। আর এটা মাত্র শুরু। আমি সব সময় এমন ঐতিহ্যবাহী সংস্কৃতি ভালোবাসি। আর আজ আমি জানলাম কেন এই জায়গাটি এতো বিখ্যাত।’ ভিনকে বহন করা গাড়িবহরে নারীদের বিশেষ র‌্যালি

ছবির প্রচারণায় আগামী দুয়েকদিন ভারতেই থাকছেন ভিন। ১৩ জানু্য়ারি ভারতে ছবিটির বিশেষ স্ক্রিনিং হবে। ভিন ও দীপিকাকে একসঙ্গেই দেখতে পাবেন দর্শকরা।

দীপিকা এক টুইট বার্তায় আগেই জানিয়েছিলেন, ‘ভিন, ভারত অধীর আগ্রহে তোমার প্রতীক্ষায় রয়েছে। ১২ ও ১৩ জানুয়ারি আমাদের দেখা হচ্ছে। অনেকে অনেক ভালোবাসা।’ ভারতে ভিন পাশে দীপিকা।

‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবিটিতে ভিন ডিজেল, দীপিকা পাডুকোন ছাড়াও অভিনয় করেছেন রুবি রোজ, ডনি ইয়েন, টনি জা, নিনা ডোবরেভ, স্যামুয়েল এল. জ্যাকসন, টনি কলেট প্রমুখ। 

উল্লেখ্য, ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’ পুরো বিশ্বের সঙ্গে বাংলাদেশেও মুক্তি পাচ্ছে একইদিনে। বসুন্ধরা শপিং কমপ্লেক্সের স্টার সিনেপ্লেক্সে ২০ জানুয়ারি থেকে দেখা যাবে ছবিটি। ভারতে ভিন পাশে দীপিকা

ছবি ও সূত্র: এনডিটিভি

/এসএ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’