X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৪ বৈশাখ ১৪৩১

বিচ্ছেদের তথ্য গোপন রাখার চুক্তিতে ‘ব্রাঞ্জেলিনা’!

বাংলা ট্রিবিউন ডেস্ক
১৩ জানুয়ারি ২০১৭, ০০:১৪আপডেট : ১৩ জানুয়ারি ২০১৭, ০০:১৪

ব্র্যাড ও জোলি হলিউডের আলোচিত অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট দম্পতির বিবাহ বিচ্ছেদ ও সন্তানদের অভিভাবকত্ব সম্পর্কিত তথ্য গোপন রাখার ক্ষেত্রে একটি চুক্তিতে পৌঁছেছেন তারা। মঙ্গলবার মার্কিন সংবাদমাধ্যম সিএনএন-এ প্রকাশিত এক প্রতিবেদনে এই তথ্য জানা যায়।

ওই প্রতিবেদনে বলা হয়, হলিউডের তারকা দম্পতি সন্তান ও পারিবারিক তথ্য সংরক্ষণ আইনের আওতায়  সম্পর্কিত সকল বিচারিক নথি ও তথ্য গোপন রাখতে সম্মত হয়েছে।

এ সম্পর্কিত এক চুক্তিতে দুই পক্ষই এই সম্মতিতে পৌঁছেছে যে, তাদের সন্তান ও পরিবারের সব আইনগত নথি আদালতে গোপন রাখা হবে। এজন্য একজন ব্যক্তিগত বিচারক কাজ করবেন। একই সঙ্গে সন্তানদের সঙ্গে মা-বাবা উভয়েই যেন দেখা করতে পারেন তা নিয়েও দু’জনে কাজ করবেন বলে ওই চুক্তিতে সম্মত হয়েছেন তারা।

উল্লেখ্য, নিজেদের মধ্যকার ‘বিদ্বেষপূর্ণ মতপার্থক্যের’ কথা উল্লেখ করে অ্যাঞ্জেলিনা চলতি বছরের ১৯ সেপ্টেম্বর পিটের সঙ্গে বিবাহবিচ্ছেদের আবেদন করেন। তার দাবি, ‘পরিবারের মঙ্গলের জন্যই’ তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন।

পিটের বিরুদ্ধে অ্যাঞ্জেলিনা অভিযোগ করেন, তিনি বাজেভাবে বকাবকি করেন এবং ওই পরিবারের ব্যক্তিগত বিমানে এক ঝগড়ায় তিনি বড় ছেলে ম্যাডক্সের ওপর হাত তুলেছিলেন। তবে মার্কিন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এফবিআই ওই ঘটনার তদন্তের পর পিটকে ছাড়পত্র দিয়েছে। লস অ্যাঞ্জেলেসের ডিপার্টমেন্ট অব চিলড্রেন অ্যান্ড ফ্যামিলি সার্ভিসও ব্র্যাডের বিরুদ্ধে পারিবারিক কলহের অভিযোগে তদন্ত করেছে এবং ব্র্যাডকে সেখান থেকেও ছাড়পত্র দেওয়া হয়। তাদের ছয় সন্তান জোলির হেফাজতে থাকলেও পিটকে তাদের সঙ্গে অনুমতি সাপেক্ষে সময় কাটানোর সুযোগ দেন পারিবারিক আদালত। পারিবারিক কলহ ব্র্যাডের ক্যারিয়ারেও ছাপ ফেলেছে বলে মনে করা হচ্ছে। বিবাহ বিচ্ছেদের পর তার প্রথম ছবি ‘অ্যালাইড’ বক্স অফিসে তেমন কোনও ছাপ ফেলতে পারেনি।

দুই বছর আগে ফ্রান্সে ব্র্যাড ও অ্যাঞ্জেলিনা বিবাহ বন্ধনে আবদ্ধ হলেও, তারা একে অপরের সান্নিধ্যে রয়েছেন ২০০৪ সাল থেকেই। 

সূত্র: এনডিটিভি।

/এসএ/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!