X
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

দীপিকা-ভিন ডিজেল আর রণবীর কাহিনি

আরশাদ আলী
১৩ জানুয়ারি ২০১৭, ১৯:১৫আপডেট : ১৪ জানুয়ারি ২০১৭, ১৩:০০

অনুষ্ঠানে দীপিকার সঙ্গে ভিন ডেজেল ও রণবীর সিং সত্যিকার প্রেমিকের সংজ্ঞা নিয়ে বলিউডে বিভিন্নজনের মত আলাদা হতে পারে। তাই অনেকেই প্রেমিকের নামের আগে কথিত ব্যবহার করেন। জনপ্রিয়তা ও পারিশ্রমিকের দিক দিয়ে হলিউডে অভিষিক্ত বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের প্রেমিক হিসেবে রণবীর সিংয়ের নাম তাই সরাসরি উচ্চারণ করা যাচ্ছে না। তার মাঝে এসে পড়েছেন হলিউড তারকা ভিন ডিজেল। দীপিকার সঙ্গে ভারতজুড়ে এখন ভিন ডিজেলের নামও উচ্চারিত হচ্ছে সমানতালে।

দীপিকা-রণবীর যতই তাদের সম্পর্কের বিষয়টি অস্বীকার করেন না কেন, তাদের বর্তমান যোগাযোগ ও একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিতি কিন্তু দৃষ্টি কাড়ছে সবার। বিশেষ করে দীপিকার প্রতি রণবীরের আচরণ। এই যেমন বৃহস্পতিবার ছিল দীপিকা পাড়ুকোনের জন্য বিশেষ একটি দিন। ওই দিন সন্ধ্যায় হলিউড তারকা ভিন ডিজেলের সঙ্গে সংবাদমাধ্যমের সামনে হাজির হন দীপিকা। আর দীপিকাকে সমর্থন জানাতে সেখানে যথারীতি হাজির রণবীর সিং।

‘বেফিকর’ তারকা দীপিকার অনুষ্ঠানে উপস্থিতি নিয়ে কোনও রাখঢাক করেননি। সোজা সাপ্টা জানিয়ে দিলেন, দীপিকার এমন গর্বের ও আনন্দের মুহূর্তে দূরে থাকার বান্দা তিনি নন।

সাংবাদিকরাও কম যান না। তারাও দীপিকার অনুষ্ঠানে রণবীরকে পেয়ে নতুন রসায়ন মেলাতে ব্যস্ত। রণবীরকে এক সাংবাদিক প্রশ্ন করেই বসলেন, দীপিকার গর্বের মুহূর্ত কি তার জন্যও গর্বের? রণবীর জবাবটা দিলেন একেবারে ধোনির ছক্কা হাঁকানোর মতো। বললেন, ‘আজ রাতে আমি খুব আনন্দে আছি। এটা আমার জন্যও গর্বের।’

অনুষ্ঠানে ট্রিপল এক্স ফ্র্যাঞ্চাইজিকে প্রশংসায় ভাসিয়েছেন রণবীর। জানালেন, দীপিকার হলিউড ছবিটি তার দেখা এ পর্যন্ত সবচেয়ে ভালো অ্যাকশনধর্মী চলচ্চিত্র। বলাই বাহুল্য, রণবীর দীপিকার জন্যই প্রশংসার এমন ঝাঁপি খুলে বসেন। তার মুখে কথাতেও তা ফুটে ওঠে। বললেন, দীপিকা আমার খুব স্পেশাল সহ-অভিনেতা। দীপিকার অভিনয় প্রতিভা ঈশ্বরের দেওয়া। অসাধারণ তারকা দীপিকা এবং তিনি এমন একজন, যাকে নিয়ে আমি গর্বিত।
ভিডিওতে দেখুন ভিন ডিজেলকে নিয়ে দীপিকার উৎসব:

দীপিকাকেও ভিন ডিজেলকে রেখে কথা বলতে হলো রণবীরকে নিয়ে। বলেন, ‘এটা ছিল অসাধারণ। একসঙ্গে কাজ করা আমাদের কপালেই লেখা ছিলো। নতুন একটি ছবিতে কাজ করার থাকলেও তা হয়নি। কিন্তু আমরা জানি শিগগিরই আমরা জুটিবদ্ধ হব।’

পর্দায় ভিন ডিজেলের সঙ্গে দীপিকার রসায়ন নিয়েও রণবীরকে খোঁচা সামলাতে হয়েছে। এক্ষেত্রে রাহুল দ্রাবিড়ের মতো রক্ষণাত্মক ভূমিকায় থাকলেন তিনি। বললেন, ‘ছবিটির প্রমো দেখে ভালোই মনে হয়েছে। পুরো ছবিটা দেখে আরও ভালো করে মন্তব্য করতে পারব।’

এর আগে ভিন ডিজেলও দীপিকার প্রশংসা করেছিলেন। হলিউড এই তারকা বলেন, ‘ভারতে আসার সুযোগের অপেক্ষায় ছিলাম। এই রাণি(দীপিকা) এখানে রয়েছেন। শেষ পর্যন্ত এই পরীই আমাকে নিয়ে এলেন। এটা ছিল আমাদের জীবনের বিশেষ মুহূর্ত। দীপিকার সঙ্গে অনেকদিন ধরেই কাজ করতে চেয়েছিলাম আমি। কয়েক বছর আগেই তার (দীপিকা) সঙ্গে আমার দেখা হয়। তখনই মনে হয়েছিল আমাদের জুটিতে অসাধারণ কিছু হবে। দীপিকা যখন ট্রিপল এক্স-এ কাজ শুরু করেন তখন তার একটাই অনুরোধ ছিল। তিনি আমাকে বলেছিলেন, হলিউডে বড় ধরনের প্রচারণা চান। আমাদের ছবিটি বৈশ্বিক সংহতি নিয়ে। দীপিকার সঙ্গে আমার জুটি বাঁধাও বহু সংস্কৃতির বৈশ্বিক মিলন।’

হলিউডে দীপিকার প্রথম ছবি ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’-এ ভিন ডিজেল ছাড়াও অভিনয় করেছেন রুবি রোজ, ডনি ইয়েন, টনি জা, নিনা ডোবরেভ, স্যামুয়েল এল. জ্যাকসন, টনি কলেট প্রমুখ। ছবির প্রচারণার জন্য বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকালে মুম্বাইয়ে পৌঁছান ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’খ্যাত এই হলিউড তারকা। সঙ্গে ছিলেন মুক্তির প্রতীক্ষায় থাকা ছবিটির নির্মাতা ডি.জে কারুসো। এদিন হলিউডের এই দুই তারকা অভিনেতা ও নির্মাতাকে ভারতীয় কায়দায় বিমান বন্দরেই অভ্যর্থনা জানানো হয়। শুক্রবার (১৩ জানু্য়ারি) ভারতে ছবিটির বিশেষ প্রদর্শনী হয়েছে। এতে ভিন ও দীপিকাকে একসঙ্গেই দেখতে পেরেছেন দর্শক-সমালোচকরা।

ছবির একটি দৃশ্যে ভিন ও দীপিকা উল্লেখ্য, ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’ পুরো বিশ্বের সঙ্গে বাংলাদেশেও মুক্তি পাচ্ছে একইদিনে। বসুন্ধরা শপিং কমপ্লেক্সের স্টার সিনেপ্লেক্সে ২০ জানুয়ারি থেকে দেখা যাবে ছবিটি।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।

/এএ/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
মহিলা সমিতি মঞ্চে ‘অভিনেতা’ ও ‘টিনের তলোয়ার’
মহিলা সমিতি মঞ্চে ‘অভিনেতা’ ও ‘টিনের তলোয়ার’
কানের সমান্তরাল তিন বিভাগে কোন কোন দেশের ছবি
কান উৎসব ২০২৪কানের সমান্তরাল তিন বিভাগে কোন কোন দেশের ছবি