Vision  ad on bangla Tribune

কোয়ান্টিকো’র সেটে আহত প্রিয়াঙ্কা

বাংলা ট্রিবিউন ডেস্ক১৫:১০, জানুয়ারি ১৪, ২০১৭

প্রিয়াঙ্কামার্কিন টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’-র শুটিং সেট থেকে পড়ে মাথায় আঘাত পেয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তবে আঘাত খুব ‘গুরুতর নয়’ বলে জানিয়েছেন প্রিয়াঙ্কার এক মুখপাত্র।
বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রাতে ‘কোয়ান্টিকো’-র শুটিং সেটে অভিনয়ের সময় প্রিয়াঙ্কা পিছলে মেঝেতে পড়ে যান এবং মাথায় আঘাত পান।
এরপর তাকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। ডাক্তাররা প্রিয়াঙ্কাকে কয়েকদিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। তবে হাসপাতাল থেকে কয়েক ঘণ্টার মধ্যেই তাকে ছাড়পত্র দেওয়া হয় বলে প্রিয়াঙ্কার ওই মুখপাত্র জানিয়েছেন।  
‘কোয়ান্টিকো’ টেলিভিশন সিরিজটির নির্মাতা এবিসি নেটওয়ার্ক প্রিয়াঙ্কার আঘাতের ঘটনা নিশ্চিত না করলেও এক বিবৃতিতে জানিয়েছে, ‘সামান্য কিছু দুর্ঘটনা হয়েছে’। তারা এখনই এ সম্পর্কে কোনও মন্তব্য করতে রাজি হয়নি।  
প্রিয়াঙ্কা ‘কোয়ান্টিকো’তে একজন সিআইএ কর্মকর্তার চরিত্রে অভিনয় করছেন। তার হলিউডে প্রবেশ ঘটছে ‘বেওয়াচ’ ছবির মধ্য দিয়ে। তাতে প্রিয়াঙ্কার বিপরীতে রয়েছেন ডোয়াইন জনসন, জ্যাক এফরন, আলেক্সান্দ্রা দাদ্দারিও, পামেলা এন্ডারসন, জন ব্যাস প্রমুখ। সেথ গর্ডনের পরিচালনায় এই ছবিটি আগামী বছর ১৯ মে মুক্তি পাওয়ার কথা রয়েছে।
ছবি ও সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

/এসএ/এম/

samsung ad on Bangla Tribune

লাইভ

টপ