Vision  ad on bangla Tribune

নাভীদ মাহবুবের নতুন শো

বিনোদন রিপোর্ট১৬:৩১, জানুয়ারি ১৪, ২০১৭

নাভীদ মাহমুদ। ছবি: সংগৃহীতনাগরিক রসিক মানুষগুলো স্ট্যান্ডআপ কমেডিয়ান নাভীদ মাহবুবের খবর ঠিকই জানেন। দেশ-বিদেশের বিভিন্ন অডিটরিয়ামে অনুষ্ঠিত তার কমেডি ক্লাবের ভক্তের সংখ্যাও বাড়ছে ক্রমশ।
সেটিকে এবার টিভি পর্দায় বড়সড় আয়োজনের মাধ্যমে হাজির করছে এটিএন বাংলা। চ্যানেলটিতে প্রথমবারের মতো প্রচার হবে সূক্ষ রসিকতামূলক সাপ্তাহিক অনুষ্ঠান ‘মিস্টার টুইস্ট নাভীদ মাহবুব শো’।
এ উপলক্ষে আজ, শনিবার এটিএন বাংলার স্টুডিওতে এক ‘প্রিমিয়ার শো’ এবং এমওইউ স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটিএন বাংলার উপদেষ্টা (অনুষ্ঠান) নওয়াজীশ আলী খান, উপদেষ্টা (বিক্রয় ও বিপনন) এম শামসুল হুদা, অনুষ্ঠান প্রযোজক ও উপস্থাপক নাভীদ মাহবুব, মিস্টার টুইস্ট-এর প্রতিনিধি আশফাকুর রহমানসহ অনেকেই।
অনুষ্ঠানে জানানো হয়, প্রতি মঙ্গলবার রাত ৮টা ৪০ মিনিটে প্রচার হবে এই বিশেষ শো’টি। এতে থাকছে সাম্প্রতিক ও পারিপার্শ্বিক বিষয় আর দৈনন্দিন জীবনভিত্তিক নাভীদ মাহবুবের কমেডি। আরও রয়েছে বিশিষ্ট অতিথিদের নিয়ে নাভীদের রসাত্মক আড্ডা। এতে রাজনীতিবিদ, খেলোয়াড়, লেখক ও সাংস্কৃতিক জগতের জনপ্রিয় মুখগুলো অতিথি হিসেবে থাকবেন।
নাভীদ জানান, এ অনুষ্ঠানে মাঝে মাঝে থাকবে অন্যান্য কমেডিয়ানদের উপস্থিতিও।
এটিএন বাংলায় সংবাদ সম্মেলন/এমএম/

samsung ad on Bangla Tribune

লাইভ

টপ