X
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪
৫ চৈত্র ১৪৩০

পলকের সেলফিতে হাস্যোজ্জ্বল শাকিরা!

বিনোদন রিপোর্ট
১৭ জানুয়ারি ২০১৭, ১৩:৫৩আপডেট : ১৭ জানুয়ারি ২০১৭, ১৮:১৩

পুরস্কার গ্রহণ করছেন শাকিরা শাকিরা ও জুনায়েদ আহমেদ পলক। একজন গানের মানুষ। দুনিয়াজুড়ে তার নাচ ও গানের ভক্ত। অন্যজন বাংলাদেশের রাজনীতিক। বিশ্বের অন্যতম তরুণ নেতা। তাদের দুজনকে এবার পাওয়া গেল একফ্রেমে।
বাংলাদেশের এ সাংসদ এখন অবস্থান করছেন সুইজারল্যান্ডে। সেখানে ‘ওয়ার্ল্ড ইকোনমিক ফোরাম’-এ ইয়াং গ্লোবাল লিডার হিসেবে যোগ দিয়েছেন তিনি। আর একই আয়োজনে পুরস্কৃত হয়েছেন ‘ওয়াকা ওয়াকা’খ্যাত ল্যাটিন সংগীতশিল্পী শাকিরা। পুরস্কার পাওয়ার আগে তাই দুজনকে একইফ্রেমে পাওয়া গেল পলকের ফেসবুক পেইজের মাধ্যমে।
এটি গতাকাল (১৬ জানুয়ারি) আয়োজনের উদ্বোধনী দিনের কথা। এদিনই এ গায়িকা ‘ক্রিস্টাল পুরস্কার’ পেয়েছেন। তাই ছবিটি দিয়ে শুভেচ্ছা জানাতে ভুলেননি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী পলক।
এদিকে পলকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘‘ওয়ার্ল্ড ইকোনমিক ফোরাম’-এ তরুণ বিশ্বনেতা হিসেবে আমি যোগ দিয়েছি। একই অনুষ্ঠানে জনহিতকার কাজের জন্য শাকিরা পুরস্কার পান। সেই অনুষ্ঠানেই সেলফিটা তোলা। আর অবশ্যই শাকিরা আমার প্রিয় একজন শিল্পী।’’
পলকের সেলফিতে হাস্যোজ্জ্বল শাকিরা এদিকে পুরস্কার পাওয়ার পর শাকিরা তার বক্তব্যে তুলে ধরেন শিশুদের কথা। বলেন, ‌‘এটা আমাদের মনে রাখা দরকার, ২০১৭ সালে এসেও ২৫০ মিলিয়ন শিশু (পাঁচ বছরের নিচে) ঝুঁকির মধ্যে আছে। এটা শারিরীক ও মানসিক। তাদের কথা আমাদের ভাবতে হবে।’
তিনি জনসংখ্যা নিয়েও কথা বলেন এ সময়। তুমুল করতালির মাধ্যমে তার বক্তব্য শেষ হয়।
উল্লেখ্য, পপ সংগীতশিল্পী শাকিরা ইউনিসেফের শুভেচ্ছাদূত। এছাড়াও তিনি বেশ কিছু চ্যারিটিমূলক কাজের সঙ্গে যুক্ত আছেন। ২০১০ সালের ফুটবল বিশ্বকাপে তার গাওয়া ‘ওয়াকা ওয়াকা’ গানটি বাংলাদেশসহ উপমহাদেশে ব্যাপক আলোড়ন তুলেছিল।

ওয়াকা ওয়াকা:

/এম/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
শুটিংয়ের অন্তরালে...
শুটিংয়ের অন্তরালে...
গানের শহরে খালিদ খালিদ কান্না...
গানের শহরে খালিদ খালিদ কান্না...
‘সরলতার প্রতিমা’ খ্যাত গায়ক খালিদ আর নেই
‘সরলতার প্রতিমা’ খ্যাত গায়ক খালিদ আর নেই
দেশের প্রেক্ষাগৃহে আসছে নোলানের কালজয়ী দুই ছবি
দেশের প্রেক্ষাগৃহে আসছে নোলানের কালজয়ী দুই ছবি
পরীর টলিউড অধ্যায় শুরু
পরীর টলিউড অধ্যায় শুরু