X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

তুহিন-লেমিসের গান শুনতে স্টুডিওতে ববি

বিনোদন রিপোর্ট
১৭ জানুয়ারি ২০১৭, ১৬:৩৬আপডেট : ১৮ জানুয়ারি ২০১৭, ১৩:৪৮

রেকর্ডিং শেষে শফিক তুহিন, ববি, লেমিস ও ইফতেখার চৌধুরী লেমিস এর আগে বেশ প্রশংসা পেয়েছেন ইফতেখার চৌধুরীর পরিচালনায় মাহিয়া মাহির হিট ছবি ‘অগ্নি’র টাইটেল গান গেয়ে। ‘আমি অগ্নি আমি ধ্বংস, আমি নিন্দিত নৃশংস’- এমন কথার রক গানটি তৈরি করেছিলেন শফিক তুহিন।

এই গানের সূত্র ধরে আবারও এই জুটি ডাক পেলেন নারীপ্রধান নতুন ছবির শিরোনাম গানের জন্য। এবারের গানটির ধরনও প্রায় কাছাকাছি। রক ঘরানার। আর ছবিটিও নারীকেন্দ্রিক চরিত্রে গাঁথা। এসব মিলিয়েই এবার সংগীতের তুহিন-লেমিস জুটি বাঁধলেন ববি অভিনীত-প্রযোজিত ‘বিজলী’ ছবিতে।

এই ছবির টাইটেল গানটি রেকর্ড হয়েছে গেল রাতে (১৬ জানুয়ারি) ই-মিউজিক স্টুডিওতে।

মেঘ জমলে আকাশে, ঝড় উঠলে বাতাসে/ দমকা হাওয়ায় চমকাবেই বিজলী…। শফিক তুহিনের সুর-সংগীতে লেমিসের কণ্ঠে তোলা এমন কথার গানটি লিখেছেন কবির বকুল।

আর এই গানটির রেকর্ডিংয়ে হঠাৎ উপস্থিত হন ছবির নায়িকা-প্রযোজক ববি, সঙ্গে ছিলেন পরিচালক ইফতেখার চৌধুরী। যদিও এমন ঘটনা ঢালিউডে সচরাচর ঘটে না, আজকাল।

গানটির সংগীত পরিচালক শফিক তুহিন বাংলা ট্রিবিউনকে বলেন, ‘‘গানটি রেকর্ডিং শেষ করলাম। আমার সংগীত পরিচালনায় আরেকটি রকিং গান আসছে লেমিসের কণ্ঠে। আশা করছি ‘অগ্নি’র চেয়েও এই গানটি হিট হবে।’’

তিনি আরও বলেন, ‘সবচেয়ে মজার বিষয় গানটির রেকর্ডিংয়ে স্টুডিওতে হাজির হয়েছেন ছবির পরিচালক ইফতেখার ভাই এবং নায়িকা ববি। এসেই ববি বললেন, আপনাদের গান শুনতে চলে এলাম! ববি গানটি শুনে খুবই পছন্দ করেছেন। ছবিতে গানটির চিত্রায়ণ ভাবনা নিয়েও শেয়ার করেছেন। আমি মনে করি, ছবি সংশ্লিষ্টদের এমন আন্তরিক হওয়া খুব জরুরি।’’


শুটিং চলতি ‘বিজলী’তে ববি অভিনয় করছেন সুপারওম্যানের চরিত্রে। তার বিপরীতে আছেন ভারতের নতুন অভিনেতা রণবীর। আরও আছেন ভারতের শতাব্দী রায়।

প্রসঙ্গত, ববি প্রথম ২০০৯ সালে ‘খোঁজ দ্য সার্চ’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান। একই ছবি দিয়ে পরিচালক হিসেবে অভিষেক ঘটে ইফতেখার চৌধুরীর। এরপর তারই পরিচালনায় ‘রাজত্ব’, ‘দেহরক্ষী’, ‘অ্যাকশন জেসমিন’, ‘ওয়ান ওয়ে’ ও ‘মালটা’ ছবিতে অভিনয় করেন ববি।

/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
জানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
প্রয়াণ দিনে স্মরণজানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
রাজকুমার: নাম নিয়ে নায়িকার ক্ষোভ!
রাজকুমার: নাম নিয়ে নায়িকার ক্ষোভ!
‘ওপারে ভালো থেকো বন্ধু’
অভিনেতা রুমির মৃত্যু‘ওপারে ভালো থেকো বন্ধু’
ফ্লপে হ্যাটট্রিক, মুখ খুললেন অভিনেত্রী
ফ্লপে হ্যাটট্রিক, মুখ খুললেন অভিনেত্রী