X
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

শিশুতোষ চলচ্চিত্রে সাইমন, সঙ্গে প্রকৃতি

বিনোদন রিপোর্ট
১৮ জানুয়ারি ২০১৭, ১৩:৪১আপডেট : ১৮ জানুয়ারি ২০১৭, ১৪:৫০

মহরত অনুষ্ঠানে সাইমন ও প্রকৃতি শিশুতোষ চলচ্চিত্র ‘জল শ্যাওলা’। যার মধ্যদিয়ে এবারই প্রথম ভিন্ন ধারার একটি চলচ্চিত্রে অভিনয় করছেন ‘পোড়ামন’খ্যাত বানিজ্যিক ধারার নায়ক সাইমন। ছবিটির মহরত অনুষ্ঠান হয় মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোরাঁয়। আজ (১৮ জানুয়ারি) থেকে শুরু হচ্ছে শুটিং। এটি পরিচালনা করছেন জেসমিন আক্তার নদী।

টাইমস ওয়ার্ল্ড মিডিয়া লি. এর প্রযোজনায় এই ছবিতে সায়মন সাদিকের বিপরীতে অভিনয় করছেন নবাগতা নায়িকা মানসী প্রকৃতি। মহরত অনুষ্ঠানে পরিচালক-অভিনয়শিল্পীরা ছাড়াও উপস্থিত ছিলেন, কলকাতার প্রযোজক ও পরিচালক পিযুস সাহা, টাইমস ওয়ার্ল্ড মিডিয়া লিমিটেডের চেয়ারম্যান মুন্নী হোসেন, গীতিকার ও চলচ্চিত্র ব্যক্তিত্ব গাজী মাজহারুল আনোয়ার, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুসফিকুর রহমান গুলজারসহ অনেকেই।

মহরত অনুষ্ঠানে জানানো হয়, এতে সাইমন-প্রকৃতি ছাড়াও অভিনয় করছেন পীযুষ বন্দোপাধ্যায়,  রেহানা জলি, রিপন খান, সীমান্ত, জিসান, সুজন মাজাহার, অপ্সরা মনি, মাস্টার ইমন, রাজু অনিক, তানিশা, তানভীর প্রমুখ। আসাদুজ্জামান বাবলুর গল্পে সিনেমাটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন তারিকুল ইসলাম ভূইয়া।

পরিচালক জেসমিন আক্তার নদী বলেন, ‘রূপকভাবে ছবির প্রতিটি চরিত্রের মাধ্যমে দেশের সুবিধা বঞ্চিত ও শোষিত-শাসিত শ্রেনীর মানুষের গল্প বলার চেষ্টা করা হয়েছে। আশা করি দর্শকদের বাস্তব ঘটনার মধ্যদিয়ে একটি ভিন্নধাঁচের গল্প উপহার দিতে পারবো।’

প্রযোজনা প্রতিষ্ঠান টাইমস ওয়ার্ল্ড মিডিয়া লিমিটেডের চেয়ারম্যান মুন্নী হোসেন বলেন, ‘এটি আমাদের প্রথম চলচ্চিত্র। মূলত এটি একটি শিশুতোষ চলচ্চিত্র। আমরা সিনেমাটির সিরিজ নির্মাণ করতে চাই।’

ছবির মহরত অনুষ্ঠানে অতিথিরা প্রসঙ্গত, সাইমন সাদিক বর্তমানে ‘গোলাপতলীর কাজল’, ‘পাপী’, ‘নদীর বুকে চাঁদ’সহ বেশ কয়েকটি ছবির শুটিং করছেন। এদিকে মুক্তির মিছিলে আছে মানসী প্রকৃতি অভিনীত দুটি ছবি, সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ‘শেষ কথা’ও জুয়েল ফারসীর ‘আমাদের বাউল’। বর্তমানে তিনি  এম কে জামানের ‘তুমি তুমি সারাক্ষণ’ ও সায়মন তারিক পরিচালিত ‘মজনু’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
‘মারামারি’র ঘটনায় মিশা-ডিপজলের দুঃখপ্রকাশ
‘মারামারি’র ঘটনায় মিশা-ডিপজলের দুঃখপ্রকাশ
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!