X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

ঢাকায় দীপিকা-ডিজেলের প্রিমিয়ার (ভিডিও)

বিনোদন ডেস্ক
১৯ জানুয়ারি ২০১৭, ১০:০৫আপডেট : ১৯ জানুয়ারি ২০১৭, ১০:০৫

সিনেমায় দীপিকা ও ডিজেল একদিকে হলিউড সুপারস্টার ভিন ডিজেল, অন্যদিকে বলিউডের নতুন যুগের শীর্ষ নায়িকা দীপিকা পাড়ুকোন। আর ‘ট্রিপল এক্স’ সিরিজের জনপ্রিয়তা তো রয়েছেই। সবমিলিয়ে দর্শকদের কৌতুহলের পারদটা বেশ উপরেই উঠে আছে।

ভিন ডিজেলের উপস্থিতিতে ইতোমধ্যে উত্তাপ ছড়িয়েছে ভারতে। তবে চূড়ান্ত উত্তাপটা টের পাওয়া যাবে ২০ জানুয়ারি। ওই দিন আন্তর্জাতিকভাবে মুক্তি পাচ্ছে ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জেন্ডার কেজ’। যার হাওয়া লেগেছে বাংলাদেশের দর্শকদের গায়েও। কারণ একই দিনে ঢাকার স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে ছবিটি। আর সেটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হচ্ছে আজ (বৃহস্পতিবার) সন্ধ্যায়।

দীপিকা পাড়ুকোন যেহেতু এ ছবির নায়িকা তাই বিষয়টা এরইমধ্যে জানা হয়ে গেছে অনেকের। ‘ট্রিপল এক্স’ সিরিজের নতুন ছবির মাধ্যমে হলিউডে অভিষেক ঘটছে দীপিকার- এক বছরেরও বেশি সময় ধরে খবরটা আলোচনায় এসেছে নানাভাবে। সেই থেকে অপেক্ষার দিন গোনা। নিজেদের নায়িকার প্রথম হলিউড ছবি সবার আগে দেখার সুযোগ পেলেন ভারতের দর্শকরা। ১৪ জানুয়ারি ভারতে মুক্তি পেয়েছে ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জেন্ডার কেজ’। ছবির প্রচারের কাজে তার আগেই মুম্বাইয়ে উপস্থিত হয়েছেন ভিন ডিজেল। ১৩ জানুয়ারি ছবির প্রিমিয়ার শোতে দীপিকা আর ডিজেলের সঙ্গে উপস্থিত ছিলেন বলিউডের নামকরা  সেলিব্রেটিরা। ছবির প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন দীপিকা-ডিজেল। যার অংশ হিসেবে দীপিকার সঙ্গে তালে তাল মিলিয়ে ‘লুঙ্গি ড্যান্স’ করে মুম্বাইয়ের দর্শকদের তাক লাগিয়ে দিয়েছেন ভিন ডিজেল।

উল্লেখ্য যে, এই ছবির সার্বিক সহযোগিতায় রয়েছে ‘গ্রামীণফোন স্টার প্রোগ্রাম’। গ্রামীণফোন স্টার গ্রাহকদের বিনামূল্যে ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জেন্ডার কেজ’ ছবির টিকেট প্রদানের জন্য স্টার সিনেপ্লেক্স-এর সংগে উদ্যোগ গ্রহণ করেছে। স্টার গ্রাহকগণ একটি টিকেট ক্রয় করলে বিনামূল্যে আরেকটি টিকেট পাবেন। এই বিশেষ অফার শুধুমাত্র ছবিটি মুক্তির প্রথম এক সপ্তাহের জন্য স্টার সিনেপ্লেক্সে প্রযোজ্য হবে।

ছবিটির কিছু অংশ ও ট্রেইলার:

‘ট্রিপল এক্স’ সিরিজের তৃতীয় এই ছবিতে দীপিকাকে দেখা যাবে সেরেনা আঙ্গার চরিত্রে। মেয়েটি বন্দুক ও ছুরি চালাতে পারদর্শী। টিজার, ট্রেলার ও পোস্টারেই তার ঝলক দেখিয়ে দিয়েছেন তিনি। নাচ-গান নয়, ধুন্ধুমার মারামারি ও গোলাগুলির দৃশ্যে দেখা যাবে তাকে। ছবির নাম ভূমিকায় অভিনয় করেছেন ভিন ডিজেল। এ নিয়ে দ্বিতীয়বারের মতো জ্যান্ডার কেজ চরিত্রে দেখা যাবে ৪৯ বছর বয়সী এই মার্কিন তারকাকে। ২০০২ সালে তাকে নিয়ে নির্মিত হয় রব কোহেন পরিচালিত ‘ট্রিপল এক্স’। ২০০৫ সালে লি তামাহোরির ‘ট্রিপল এক্স: স্টেট অব দ্য ইউনিয়ন’-এ তিনি ছিলেন না। ডি. জে. ক্যারাসোর পরিচালনায় ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবিতে আরও আছেন রুবি রোজ, ডনি ইয়েন, টনি জা, নিনা ডোবরেভ, স্যামুয়েল এল. জ্যাকসন, টনি কলেট। অতিথি শিল্পী হিসেবে একটি দৃশ্যে দেখা যাবে ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমারকে।

এরইমধ্যে ভারতীয় দর্শকদের মাঝে সাড়া জাগানো ছবিটি বক্স অফিস মাত করবে বলে আশা করা হচ্ছে।

/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার