X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

টান চলচ্চিত্রে ব্যস্ততা নাটকে!

বিনোদন রিপোর্ট
২০ জানুয়ারি ২০১৭, ১৯:১৮আপডেট : ২১ জানুয়ারি ২০১৭, ১৩:১৭

মম। ছবি: আরিফ আহমেদ চলচ্চিত্রে দারুণ ঝলক দেখিয়েও কেনজানি এখনও তিনি নাটকেই নিয়মিত। প্রথম ছবি ‘দারুচিনি দ্বীপ’-এ অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার আর শেষ ছবি ‘ছুঁয়ে দিলে মন’ দিয়ে দারুণ জনপ্রিয়তা লাভ।

অথচ তার ভাষায়, ‘ব্যাট আর বলের সঠিক টাইমিংয়ের অভাবে সব ফেলে সিনেমায় মন বসানো যাচ্ছে না! নাটকে ব্যস্ত, কিন্তু মনটা তো সিনেমাতেই পড়ে আছে।’

তবে আশার খবর, মম’র নতুন ছবির খবর আসতে শুরু করেছে কেবল। এরই মধ্যে প্রায় শেষ করেছেন তানিম রহমান অংশুর পরিচালনায় ‘স্বপ্নবাড়ি’ ছবির শুটিং। এতে তার বিপরীতে আছেন আনিসুর রহমান মিলন। মম-মিলন এর আগেও জুটি বেঁধেছেন রূপালি পর্দায়। ‘প্রেম করব তোমার সাথে’ নামের সেই ছবিটি মুক্তি পেয়েছে বছর দুই আগে। সেটি ছিল বেশ প্রেমের ছবি। আর এবারের ছবিটির গল্প রহস্যধর্মী।

মম: ছবি: সংগৃহীত মম জানান, ‘স্বপ্নবাড়ি’ ছবিটির গল্পে দেখা যাবে, এক দম্পতি একটি বাড়ি ভাড়া নেয়। এরপর সেই বাড়িতে ঘটতে থাকে নানা ঘটনা। এর পেছনে লুকিয়ে থাকে রহস্য। মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়ে এই দম্পতির কাছ থেকে বেরিয়ে আসে কিছু নতুন সত্য। এমন কাহিনি নিয়ে মম-মিলনের নতুন ছবির গল্প এগিয়ে যায়।
মম বলেন, ‘আমার নতুন ছবিটি থ্রিলারে ভরা। তবে এতে প্রেম-ভালোবাসারও কমতি থাকছে না। ছবির প্রতিটি দৃশ্যে থাকছে চমক। আশা করছি, দর্শক নতুন কিছু পাবেন এবার।’
এদিকে ‘স্বপ্নবাড়ি’র পুরো কাজ শেষ করে শিগগিরই নিরবকে নিয়ে নতুন শুটিংয়ে নামবেন মম। ছবিটির নাম ‘ভালোবেসে তোর হবো’। পাশাপাশি আরও একটি ছবিতে অভিনয় করার কথা চলছে তার। তবে এখনও চূড়ান্ত হয়নি।
এদিকে চলচ্চিত্রের প্রতি টান থাকলেও মমর মূল ব্যস্ততা এখনও নাটক ঘিরেই। সম্প্রতি প্রচার চলতি একটি ধারাবাহিকে নতুন করে যুক্ত হলেন তিনি। আরটিভিতে প্রচার চলতি এ নাটকটির নাম ‘ঝামেলা আনলিমিটেড’। শামীম জামানের পরিচালনায় এতে মমকে দেখা যাবে ‘রানী’ নামের একটি বিশেষ চরিত্রে।
এতে অভিনয় প্রসঙ্গে মম বলেন, ‘গল্পটি বেশ মজার, চরিত্রটিও পছন্দ হয়েছে। এরই মধ্যে দর্শকরা নাটকটি পছন্দও করেছেন। নতুনভাবে আমিও যোগ দিয়েছি। আশা করছি সামনে আরও জমে উঠবে নাটকটি।’
মম বর্তমানে আরও তিনটি ধারাবাহিকে কাজ করছেন। এসবের মধ্যে রয়েছে- শিহাব শাহীনের ‘লিপস্টিক’, ফেরদৌস হাসান রানার ‘মায়া’ ও হিমেল আশরাফের ‘অনেকের মাঝে আমি একা’।
তিনি জানান, এর বাইরে আসছে পহেলা ফাল্গুন, ভালোবাসা দিবসসহ বিভিন্ন বিশেষ দিন উপলক্ষে বেশ কয়েকটি নাটকের কাজও করছেন তিনি।
‘ছুঁয়ে দিলে মন’ ছবিতে মম-শুভ’র রসায়ন:

/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…