X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

ইমরানের জন্য ‘তুমি মোর জীবনের ভাবনা’

বিনোদন রিপোর্ট
২৫ জানুয়ারি ২০১৭, ১৩:২৫আপডেট : ২৫ জানুয়ারি ২০১৭, ১৯:৪১

সালমান শাহ, বুলবুল ও ইমরান।
প্রয়াত নায়ক সালমান শাহ’র অভিনয় জীবনের শেষ দিকের ছবি ‘আনন্দ অশ্রু’। এতে সালমান ও শাবনূরের ঠোঁটে ‘তুমি মোর জীবনের ভাবনা’ গানটি ভীষণ শ্রোতাপ্রিয় হয়েছিল।

আহমেদ ইমতিয়াজ বুলবুলের তৈরি করা এ গানটি আবার নতুন করে আসছে সংগীতশিল্পী ইমরানের কণ্ঠে। গানটি করার জন্য নিজ থেকেই ইমরানে জানিয়েছেন কিংবদন্তি বুলবুল। ঘটনাটা চলচ্চিত্রের জন্য নতুন একটি গানে কাজ করার সময়ের।
ইমরানের ভাষ্য, ‘প্রথমবারের মতো একটি ছবির গানের জন্য স্যার (বুলবুল) আমাকে ডাকলেন। স্যার বললেন, আজই এসো, ফ্রি থাকলে। অসুস্থতা নিয়ে, কোনওকিছু না ভেবেই চলে গেলাম গান গাইতে। সত্যি বলতে, গাইতে ১৫ মিনিটও লাগলো না। তিনি অনেক খুশি হয়েছেন।’
‘তুমি মোর জীবনের ভাবনা’ গানটি প্রসঙ্গে ইমরান বলেন, ‘‘স্যার নিজ থেকেই গানটি করতে আমাকে অনুমতি দিলেন। জানি না, কী ভেবে আমাকে এ সম্মান তিনি দিলেন! তবে এর আগে স্যারের ‘অনেক সাধনার পরে’ গানটি আমি ও ন্যানসি আপু চলচ্চিত্রে নতুন করে গেয়েছিলাম। সেটার প্রশংসাও করেছেন। বোধহয়, সেই ভালোলাগা থেকে নতুন করে ‘তুমি মোর জীবনের ভাবনা’ করতে বললেন!’’
ইমরান জানালেন, প্রয়াত সালমান শাহ’র স্মৃতিবিজড়িত আহমেদ ইমতিয়াজ বুলবুলের এ গানটি শিগগিরই কাভার করবেন। দ্বৈত এ গানটির পুরুষ কণ্ঠে অবশ্যই ইমরান থাকছেন। গায়িকা এখনও চূড়ান্ত করেননি।
/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!