X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

অগ্নিলা-আজাদ: দুজনই যখন অন্ধ!

বিনোদন রিপোর্ট
২৫ জানুয়ারি ২০১৭, ১৬:৫৭আপডেট : ২৫ জানুয়ারি ২০১৭, ১৯:০০

বিজ্ঞাপনে অগ্নিলা ও আজাদ ‌‘বিপ্রতীপ’খ্যাত কানাডা প্রবাসী অগ্নিলা প্রায়সই উড়ে আসেন ঢাকায়। বেড়ানোর ফাঁকে হুটহাট দুই একটা কাজ করে ফের উড়াল দেন। এবং তার প্রতিটি কাজই সোজা ভাষায় আকর্ষণীয়।

যেমন গেল সফরে প্রথম মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন তিনি। কারণ গানটি ছিল কিংবদন্তি সংগীতশিল্পী লাকী আখান্দের কালজয়ী গান ‘আবার এলো যে সন্ধ্যা’। তার ওপর গানটির ভিডিও নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা রেদওয়ান রনি। এবং কাজটি হয়েছে অসুস্থ লাকী আখান্দের পাশে দাঁড়ানোর ইচ্ছায়।

রোমান্টিক এই গানটিতে অগ্নিলার সঙ্গে ছিলেন এই সময়ের অন্যতম মিউজিক ভিডিও নায়ক একে আজাদ। এতে গানটির কথা ধরে দু’জনার ভিডিও খুনসুটি ভালোই উপভোগ করেছেন দর্শকরা।

সেই চমকের পর এই জুটি এবার বিজ্ঞাপনেও চমক দিতে আসছেন। নির্মাতাও একই, রনি। তাদের নতুন বিজ্ঞাপন লাভেলো আইসক্রিমের।

নির্মাতা জানান, শুক্রবার থেকে দেশের বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হবে এটি। এরমধ্যে দেখা যাচ্ছে লাভেলোর ফেসবুক পেজেও। তবে এটি শুধু আইসক্রিমের বিজ্ঞাপনই নয়।

 

অগ্নিলা জানান, এটি মূলত ভালোবাসার গল্প সন্ধানের জন্য একটি ক্যামপেইন বিজ্ঞাপন। এই বিজ্ঞাপন দিয়ে দর্শকদের কাছ থেকে ভালোবাসার গল্প আহ্বান করা হচ্ছে। ‘প্রথম দেখায় হৃদয়ের স্পন্দন’ শিরোনামের এই গল্প থেকে ভালোবাসা দিবসের বিশেষ একটি নাটক নির্মাণ করা হবে।

এদিকে ভালোবাসা দিবসের গল্প খোঁজার জন্য নির্মিত অগ্নিলা-আজাদের এ বিজ্ঞাপনচিত্রের গল্পটিও বেশ হৃদয়স্পর্শী। যেখানে দুজনকেই দেখা যায়, অন্ধের চরিত্রে।

এটি প্রসঙ্গে নির্মাতা রেদওয়ান রনি বলেন, ‘সুন্দর গল্পে নির্মাণের অনুভূতিটা অন্যরকম। ভালোবাসার লাভেলো ব্রান্ডের সঙ্গে যোগ হয়েছে আমার প্রিয় একটি জুটি। যে জুটিকে নিয়ে আমিই প্রথম কাজ করেছি একটি গানের ভিডিওতে। তখনই বুঝেছি এই জুটির সম্ভাবনার কথা।’

আবার এলো যে সন্ধ্যা:

/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ক্যানসারে আক্রান্ত অভিনেতা রুমি, ভর্তি হাসপাতালে
ক্যানসারে আক্রান্ত অভিনেতা রুমি, ভর্তি হাসপাতালে
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)