X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

নিরব যখন মুম্বাই মিডিয়ার মুখোমুখি

বিনোদন রিপোর্ট
২৮ জানুয়ারি ২০১৭, ১৩:১৩আপডেট : ২৮ জানুয়ারি ২০১৭, ১৫:১৪

মুম্বাই মিডিয়ার সামনে নিরব ঢালিউডের নিরব। ‘শয়তান’ ছবি দিয়ে বলিউডে পা ফেলেছেন গেল বছর। তবে অপেক্ষায় আছেন অভিষেকের। এরই মধ্যে শুটিং শেষ। প্রকাশ পেয়েছে ছবিটির ট্রেলার এবং গানের অ্যালবাম।

বিশেষ করে শুক্রবার (২৭ জানুয়ারি) মুম্বাইয়ের ফান সিনেমা লেন-এ হয়ে গেল ছবিটির বড়সড় শো-ডাউন। জি-মিউজিকের আয়োজনে এদিন আনুষ্ঠানিকভাবে প্রকাশ পেয়েছে ছবিটির গানের অ্যালবাম। যেখানে ভারতীয় মিডিয়ার কাছে অন্যতম চমক হিসেবে  ছিলেন এই ছবির নায়ক নিরব। সেখানে তিনি মুখোমুখি হয়েছেন ভারতীয় প্রায় ৭০টি মিডিয়ার।

নিরবের ভাষায়, ‘বিষয়টি খুবই ভয়ের ছিলো, যখন এই অনুষ্ঠানে আমি অংশ নিই। কারণ, সেখানে পৌঁছানোর পরই উপস্থিত প্রায় ৭০-৮০টি মিডিয়ার সাংবাদিক-ক্যামেরা আমাকে ঘিরে ধরে। এমন অভিজ্ঞতা ঢাকায় অনেক হয়েছে। তবে এখানে, মানে ইয়াশ রাজ ফিল্মেস-এর পাশের ভবনে এসে এমন অভিজ্ঞতা হবে- সেটা ভাবিনি কখনও। এটা আমার জীবনের অন্যতম স্মরণীয় ঘটনা হয়ে থাকবে।’

তো কেমন অভিজ্ঞতা হলো ভারতীয় মিডিয়ার সামনে? তারা কী জানতে চাইলো, আর আপনি কেমন জবাব দিলেন?

অডিও প্রিমিয়ার শোতে সংশ্লিষ্টরা জবাবে শনিবার (২৮ জানুয়ারি) সকালে মুম্বাই থেকে নিরব বাংলা ট্রিবিউনকে জানান, ‘মজার বিষয় হচ্ছে তারা সবাই আমাকে প্রশ্ন করছিলো হিন্দিতে। আর আমি চোখ-মুখ বন্ধ করে ছোট ছোট লাইনে জবাব দিচ্ছিলাম ইংরেজিতে। মানে ইংরেজি বিষয়ে আমার জীবনের যেটুকু অর্জন তার পুরোটাই সেদিন সেখানে ঢেলে দিয়েছি! এবং মনে মনে ভাবলাম, যাক ইংরেজিটা মন্দ পারি না। ভালোই কাজে লেগেছে।’

নিরব ছাড়াও অডিও প্রকাশনা উৎসবে উপস্থিত ছিলেন ছবির পরিচালক, নায়িকা, সংগীতশিল্পী, প্রযোজক এবং জি-মিউজিক কর্তারা।

অনুষ্ঠানে নায়িকা কবিতার সঙ্গে নিরব ‘শয়তান’-এ নিরবের নায়িকা হিসেবে আছেন তেলেগু, তামিল ও বলিউডে অভিনয় করা কবিতা রাধে শ্যাম। আরও আছেন পাকিস্তানি শিল্পী মিরা খান। ছবিটির কাজ হয়েছে ভারতের বেঙ্গালুরু ও কর্নাটকে। ফয়সাল সাইফের চিত্রনাট্যে এটি নির্মাণ করেছেন সামীর খান।

নিরব জানান ছবিটি মুক্তি পাচ্ছে এপ্রিলে। ‘শয়তান’ মূলত মুসলিম-ভৌতিক ঘরানার গল্প নিয়ে তৈরি।

দেখে নিন পুরো অনুষ্ঠানটি:

শুনে নিন গানগুলো:

/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া