X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

যে কারণে ঢাকায় এলেন না ফাখরি

বিনোদন রিপোর্ট
২৮ জানুয়ারি ২০১৭, ১৮:১৪আপডেট : ২৯ জানুয়ারি ২০১৭, ১৩:৩১

নারগিস ফাখরি আয়োজনের সব পর্ব, প্রস্তুতি, স্থান ও সময়- ঠিকই ছিল। কিন্তু মধ্যমণি নার্গিস ফাখরিই এলেন না!
ঘটনাটি গতকাল শুক্রবারের (২৭ জানুয়ারি)। এদিনই কড়া নজরদারির মধ্য দিয়ে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র ও হোটেল ওয়েস্টিনে বেশ কয়েকটি পর্ব আয়োজন করা হয়েছিল। যার প্রতিটিতেই মূল আকর্ষণ ছিলেন পাকিস্তান বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি।
যদিও এটি আম-জনতার শো ছিলো না।
এতে ‘ফ্যাশন ফরোয়ার্ড উইথ ফারজানা মুন্নী’ শীর্ষক একটি ফ্যাশন শো, বিশেষ ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফিও ছিল সূচিপর্বে। যেগুলো মূলত ধারণ করার কথা ছিলো গান বাংলা টিভিতে প্রচারের জন্য।
তবে শুক্রবার দুপুর নাগাদ এর সবই স্থগিত করা হয়েছে অপ্রকাশিত কারণে। অনুষ্ঠানগুলোর আয়োজক গানবাংলা টিভি।
বিশ্বস্ত সূত্রে জানা যায়, আয়োজকদের আভ্যন্তরীণ বেশ কিছু জটিলতার জন্য ফাখরি শুক্রবার ঢাকায় উপস্থিত হননি। প্রশ্ন ছিল নিরপত্তার ব্যাপারেও। তবে আয়োজকরা শেষ অবধি চেষ্টা করেন শুক্রবার সকাল পর্যন্ত। কিন্তু সবকিছু ঠিক না হওয়ায় ঢাকাগামী বিমানটি আর ধরা হয়নি নারগিসের।
এ খবর আয়োজকরা নিশ্চিত হওয়ার পরপর শুক্রবার দুপুর নাগাদ আয়োজনটি স্থগিতের খবর জানিয়ে দেওয়া হয় সংশ্লিষ্টদের (টেকনিক্যাল পারসন)। আয়োজন সংশ্লিষ্ট এমন বেশ কয়েকটি সূত্র বিষয়টি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছে।
সূত্র মতে আরও জানা যায়, অনুষ্ঠানটি আপাতত স্থগিত করলেও শিগগিরই এটির আয়োজন করতে চায় সংগীতনির্ভর এ চ্যানেলটি। যেখানে উপস্থিত থাকবেন ‘রকস্টার’ খ্যাত এ অভিনেত্রী।
এদিকে আজ, শনিবার সন্ধ্যায় অনুষ্ঠানটির প্রধান আয়োজক গান বাংলার ব্যবস্থাপনা পরিচালক-সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমরা সবসময় চেষ্টা করি গুণগত মানসম্পন্ন অনুষ্ঠান করার। ঠিক এ কারণেই অনুষ্ঠানটি স্থগিত করেছি। আমরা আর একটু সময় নিয়ে আয়োজনটি আরও সমৃদ্ধ করতে চাই। তাই আপাতত ফাখরির অনুষ্ঠানটি স্থগিত করা হয়েছে। এখানে আর কোনও কারণ নেই। ফাখরি শিগগিরই আসবেন ঢাকায়।’
ফাখরি (বামে), আয়োজক দম্পতি তাপস-মুন্নী (ডানে) প্রসঙ্গত, গেল ১৭ জানুয়ারি গান বাংলা টিভির ফেসবুক পেইজে নারগিস ফাখরির একটি ভিডিও বার্তা প্রকাশ করা হয়। সেই ভিডিওর মাধ্যমেই ২৭ জানুয়ারি ফাখরির ঢাকা সফরের খবরটি প্রকাশ পায়। যদিও এ বিষয়ে এর আগে একেবারেই মুখ খোলেননি অনুষ্ঠানের প্রধান দুই আয়োজক কৌশিক হোসেন তাপস-ফারজানা মুন্নী দম্পতি।

আরও পড়ুন: পাকিস্তান যুক্তরাষ্ট্র ভারত ঘুরে বাংলাদেশে ফাখরি!
/এমআই/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…