শুভশ্রী ‘ইস্যু’তে কী করবেন ফারিয়া?

Send
সুধাময় সরকার
প্রকাশিত : ১৭:৫৪, জানুয়ারি ২৯, ২০১৭ | সর্বশেষ আপডেট : ১১:৪০, জানুয়ারি ৩০, ২০১৭

শুভশ্রী, ফারিয়া ও জিৎদিস সিটি মেকস মি স্যাড, ফ্রাস্টেটেড অ্যান্ড অ্যালোন- এটি নুসরাত ফারিয়ার সাম্প্রতিক স্ট্যটাস। ২১ ঘণ্টা আগে কলকাতা থেকে তিনি এই হতাশার কথা জানিয়েছেন তার ফেসবুক বন্ধুদের।

অথচ যারা তার বন্ধু-ফলোয়ার-স্বজন, তারা ঠিকই জানেন- ফারিয়া বরাবরই আশাবাদী প্রণোচ্ছ্বল মানুষ। যিনি বরাবরই সামনের দিকে তাকিয়ে হাঁটতে অভ্যস্ত। শুধু তাই নয়, উপস্থাপনার অলস চেয়ার থেকে উঠে সিনেমার ক্যামেরায় দাঁড়ানোর পর তিনি প্রায় রেস্টলেস। যার নমুনা মেলে ফেসবুক দেয়ালে তার ঘাম ঝরানো শরীরচর্চার ছবি আর ভিডিও দেখে।
তাহলে হঠাৎ ফারিয়ার আকাশে মেঘ জমলো কেন? কেন তিনি এক বুক উচ্ছ্বাস নিয়ে কলকাতায় গিয়ে নিজেকে একা-দুঃখী মনে করছেন? তবে কি আজ (২৯ জানুয়ারি) সকালে কলকাতার ‘এবেলা’য় প্রকাশ হওয়া খবরটাই এর মূল কারণ!
‘বস ২’-তে নায়িকা কে? ঝটকাটা ভালই দিলেন জিৎ!’’- এমন শিরোনামের সংবাদটি যদি সত্যি হয়। যদি সত্যি সত্যি ফারিয়ার পর্দা ভাগ করতে হয় শুভশ্রীর সঙ্গে, তবে তো সত্যিই তার মন খারাপের গল্পটি যৌক্তিক। এ বিষয়ে অবশ্য ফারিয়ার কোনও মন্তব্য পাওয়া যায়নি এখনও।
তবে, এটা ঠিক কলকাতার সুপারহিট ‘বস’ ছবির সিক্যুয়েল ‘বস-টু’তে জিতের নায়িকা গতকাল (২৮ জানুয়ারি) পর্যন্ত ঢালিউডের নুসরাত ফারিয়াই ছিলেন। কারণ ‘বস-টু’ ঘোষণার পর গতকাল পর্যন্ত দুই বাংলার কোনও মিডিয়ায় শুভশ্রীর খবরটি আসেনি। বরং, বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভশ্রীকে ছবিটি থেকে বাদ দেওয়ায় তার ভক্তরা এর কঠোর সমালোচনা করেছেন।
অন্য দিকে বাবা যাদবের পরিচালনায় ‘বস-টু’ ছবির কাজের জন্য শুটিং চলতি ‘ধ্যাৎতেরিকি’র ইউনিট থেকে ২৬ জানুয়ারি তড়িঘড়ি করেই উড়ে গেলেন কলকাতাতে।
যাওয়ার আগে তিনি জানান, ২৯ তারিখ (আজ) থেকে ‘বস-টু’র কাজ শুরু হচ্ছে কলকাতায়। তবে সেটি এক দিনের ফটোশুট। ৩০ তারিখ দেশে ফিরছেন। এসেই উড়াল দেবেন ‘ধ্যাৎতেরিকি’র জন্য ব্যাংককে। আর ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে ফের কলকাতায় উড়াল দেবেন লম্বা সময় নিয়ে ‘বস-টু’র সেটে।
এবার কলকাতা উড়াল দেওয়ার আগে বাংলা ট্রিবিউনকে তিনি উচ্ছ্বাস নিয়ে বলেন, ‘‘আবারও একটা ভালো সিনেমায় কাজ করার সুযোগ পাওয়া গেছে। সুপারহিট ‘বস’ সিক্যুয়ালে কাজ করছি। নিজেকে প্রুফ করার সুযোগ আছে এখানে। এতে আমি আয়শা চরিত্রে অভিনয় করছি। যে চরিত্রটি টিপিক্যাল নায়িকার নয়। এই চরিত্র দিয়ে অনেক কিছু করার আছে আমার। আর সঙ্গে তো সুপারস্টার জিৎ আছেনই। ফলে আমি খুবই এক্সাইটেড।’
যদিও ফারিয়ার এই এক্সাইটমেন্ট ‘শুভশ্রী’ ইস্যুতে কতটা অটুট আছে সেটা এখনও স্পষ্ট নয়। ‘আয়শা’ চরিত্রটি তার না শুভশ্রীর ভাগ্যে গেছে- সেটিও পরিষ্কার নয়।

কারণ, কলকাতা মিডিয়ার দাবি- এই বিষয়ে এখনও নাকি মুখ খুলছেন না সংশ্লিষ্ট কেউ। বরং একটা থমথমে পরিবেশ বিরাজ করছে ‘টিম বস-টু’তে। কারণ, ঢাকা থেকে অতিথি ফারিয়াকে ডেকে জিতের এমন ‘শুভশ্রী গেম’ পছন্দ করেছেন না টলিউডের অনেকেই। 

প্রশ্ন, শুভশ্রী ‘ইস্যু’তে কী করবেন ফারিয়া?
উত্তর নিশ্চয়ই দেবেন কলকাতার জিৎকে নিয়ে ‘বাদশা-দ্য ডন’ দিয়ে প্রমাণিত ঢাকার মেয়ে নুসরাত ফারিয়া।
এবেলা’র খবরটি পড়তে ক্লিক করুন পাশের শিরোনামে: ‘বস ২’-তে নায়িকা কে? ঝটকাটা ভালই দিলেন জিৎ!
/এমএম/

লাইভ

টপ