X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

‘সেলফি বালিকা’ প্রসঙ্গে যা বললেন শাহরুখ

বাংলা ট্রিবিউন ডেস্ক
০৪ ফেব্রুয়ারি ২০১৭, ০০:১০আপডেট : ০৪ ফেব্রুয়ারি ২০১৭, ০০:১০

শাহরুখের আলোচিত সেই সেলফি বলিউড তারকা শাহরুখ খান, যাকে এখন অনেকে ‘রইস’ নামেই ডাকছেন। সেদিন পুনেতে গিয়েছিলেন ‘রইস’ সিনেমার প্রচারণায়। সেখানে একটি কলেজেও যান তিনি। এ সময় কলেজে তার ভক্তদের সঙ্গে তোলা বেশকিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন তিনি।

এর মধ্যে একটি সেলফি বেশ জনিপ্রয়তা পেয়ে যায়। কিন্তু সেটি শাহরুখের জন্য নয়! শাহরুখের সেলফিতে থাকা এক রহস্যময় বালিকার জন্য ভাইরাল হয় ছবিটি। এবার ওই রহস্যময় বালিকাকে নিয়ে মুখ খুললেন বলিউড বাদশা।

শাহরুখ খান ছবিটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই অন্তর্জালে ছবিটি ঘুরতে থাকে। অনেকেই তাকে জলপাই রঙের শার্টে সুন্দর মেয়ে হিসেবে আখ্যায়িত করেন। কেউ কেউ আবার সায়মাকে অবশ্য ভারতের ক্রিস্টিনা স্টুয়ার্ট বলেও ডাকা শুরু করেন।

সবাই জানতে চাইছিলেন মেয়েটি কে? পরে অবশ্য জানা যায়, ওই মেয়ের নাম সায়মা হোসেন। তিনি পুনের সিমবিয়োসিস ইনস্টিটিউট অব ডিজাইন কলেছের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

শাহরুখের তোলা সেলফিতে জনপ্রিয় হওয়ার কারণে ওই মেয়ে সম্পর্কে সবাই শাহরুখের প্রতিক্রিয়া জানতেই অধীর অপেক্ষায় ছিলেন। এ জন্য টুইটারে শাহরুখ ভক্ত হামলে পড়েন। ভক্তদের প্রশ্নের যন্ত্রণায় শাহরুখ নিজের প্রতিক্রিয়া জানাতে বাধ্য হন। টুইটারে ওই ছবিটি শেয়ার করে শাহরুখ লিখেন, মেয়েটি সত্যিই অনেক সুন্দর।

আর শাহরুখের সেলফিতে জনপ্রিয়তা পাওয়া সায়মা জানিয়েছেন, প্রথমে তিনি বিশ্বাসই করতে পারেননি। কারণ সামনের সারিতে যাওয়ার আগ্রহ থাকলেও মানুষের উপস্থিতি দেখে ঘাবড়ে গিয়েছিলেন। পরে বন্ধুদের সহযোগিতায় সামনের সারিতে গিয়ে দাঁড়ান।

বললেন, ‘সেলফিতে থাকার কথা প্রথমে শুনে উড়িয়ে দিয়েছিলাম। পরে দেখি সবাই মেসেজ পাঠাচ্ছে। বাধ্য হয়ে নিজেই যাচাই করে দেখলাম আসলেই ঘটনা সত্যি!’

সূত্র: বিজনেস অব সিনেমা

/এএ/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য