X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

‘ময়না’তে মাহির সঙ্গে সোহম?

বিনোদন রিপোর্ট
০৪ ফেব্রুয়ারি ২০১৭, ১০:২০আপডেট : ০৪ ফেব্রুয়ারি ২০১৭, ১৫:২৭

সোহম ও মাহি নায়িকা প্রধান কিংবা নাম ভূমিকার চলচ্চিত্রে অভিনয়ের প্রতি নজর বাড়াচ্ছেন মাহিয়া মাহি। ঢালিউডের সর্বশেষ সফল এই নায়িকা জাজ মাল্টিমিডিয়া থেকে বেরিয়ে বিয়ের মধ্যদিয়ে মাঝে খানিক থমকে গেলেও নতুন করে শুরু করছেন ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংস।

সেই ধারাবাহিকতায় আজ (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মাহি আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হচ্ছেন ‘ময়না’ নামের একটি চলচ্চিত্রে। অনন্য মামুনের পরিচালনায় বড় বাজেটের এই ছবিটি নির্মিত হচ্ছে ভার্সেটাইল মিডিয়ার ব্যনারে।

প্রযোজনা সূত্র থেকে অনানুষ্ঠানিকভাবে জানা গেছে, আসছে ঈদের জন্য নির্মিতব্য এই ছবিতে মাহির সঙ্গে পাওয়া যাবে কলকাতার নায়ক সোহমকে। তবে আনুষ্ঠানিক ঘোষণার আগে তারা সোহমের বিষয়টি নিশ্চিত করতে চাইছে না।

ছবিটির প্রযোজক আরশাদ আদনান বাংলা ট্রিবিউনকে জানান, আসছে ঈদে মুক্তির পরিকল্পনা করেই তারা ছবিটি নির্মাণ করছেন। মার্চের প্রথম সপ্তাহ থেকে শুটিং শুরু হবে। কলকাতার ‘সোহম ইস্যু’তে প্রযোজক আরও নিশ্চিত করে জানান, এটি কোনওভাবেই যৌথ প্রযোজনার ছবি নয়। এই ছবি বাংলাদেশ তথা ভার্সেটাইল মিডিয়ার।

রোমান্টিক অ্যাকশন নারী চরিত্র প্রধান এ ছবির অন্যান্য শিল্পী নির্বাচনের প্রক্রিয়া চলছে এখনও।

এদিকে ‘ময়না’ প্রসঙ্গে মাহি বলেন, ‘সিনেমাটি নারী প্রধান। গল্পটিও আমার পছন্দ হয়েছে। নারী প্রধান চরিত্রের সিনেমায় নিয়মিত অভিনয় করতে চাই, তবে এতে অনেক মানসিক চাপও থাকে। কারণ, সিনেমার সফলতা/ব্যর্থতা তখন আমার উপরেই বর্তায়। তবুও আমি এই ধারা অব্যাহত রাখতে চাই।’

‘ময়না’র ময়না চরিত্র ছাড়াও নারী প্রধান বেশ ক’টি চলচ্চিত্রের সঙ্গে সম্প্রতি যুক্ত হয়েছেন মাহি। সবক’টিতেই নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি। এরমধ্যে রয়েছে ‘জান্নাত’-এ জান্নাত, ‘গোলাপতলীর কাজল’-এ কাজল, ‘দুরন্ত মেঘলা’য় মেঘলা, ‘প্রেমের বাঁধন’-এ বাঁধন এবং ‘তুমি আমার সুন্দরী’তে সুন্দরী।

বামে মাহি-অপু দম্পতি, ডানে প্রযোজক আরশাদ আদনান ও পরিচালক অনন্য মামুন এদিকে, ‘ময়না’র মাধ্যমে মাহির সঙ্গে এবারই প্রথম অভিনয় করবেন টলিউডের সোহম।

প্রসঙ্গত, ২০১৫ সালে মাহি তার প্রযোজনা প্রতিষ্ঠান স্করপিয়ন-এর ব্যানারে সোহমকে নিয়ে একটি সিনেমা নির্মাণেরও ঘোষণা দিয়েছিলেন। সে সময় কলকাতায় সোহমের সঙ্গে বৈঠকও করেছিলেন মাহি। যদিও সেটি তখন আর এগোয়নি।  

/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের বড় চমক
শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের বড় চমক
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!