X
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

বালিকার নাচে কুপোকাত হৃত্বিক!

বাংলা ট্রিবিউন ডেস্ক
০৫ ফেব্রুয়ারি ২০১৭, ০০:১১আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০১৭, ০০:১১

বালিকার নাচে কুপোকাত হৃত্বিক! বলিউড ইতিহাসের সবচেয়ে জমজমাট লড়াইটা বোধহয় চলছে এখনই। অতীতে দুই বলিউড তারকা মুখোমুখি হলেও এমন জমজমাট লড়াই হয়নি কখনও। একদিকে বলিউড বাদশা শাহরুখ খান, অন্যদিকে সুপারহিরো হৃত্বিক রোশন।

বক্স অফিসে যা-ই হোক না কেন, খবরের শিরোনাম হতে কেউ কারও থেকে এক ইঞ্চিও পিছিয়ে থাকতে রাজি নন।

কিছুদিন ধরে রহস্যময় সেলফি বালিকার কারণে আলোচনায় ছিলেন এখনকার রইস- শাহরুখ খান। আর এবার হৃত্বিক আলোচনায় এলেন একটি ব্যস্ত শপিং সেন্টারে এক বালিকার সঙ্গে নাচ করে।

বৃহস্পতিবার নিশ্চিতভাবেই ভারতের কোচি এলাকার বালিকা মেরিন অগাস্টিনের জন্য অবিস্মরণীয় দিন ছিলো। কারণ সচরাচর বলিউড তারকার সঙ্গে নাচতে পারার সুযোগ তো আর পাওয়া যায় না। আর তা যদি হয় বলিউডের সবচেয়ে ভালো নাচের অভিনেতা, তাহলে তো কথাই থাকে না।

নিজের ছবি ‘কাবিল’ এর প্রচারণায় কোচিতে গিয়েছিলেন হৃত্বিক। সেখানকার এক শপিং সেন্টারে উপস্থিত হয়ে তাকে দেখতে আসা ভক্তদের আমন্ত্রণ জানান নাচার জন্য। কোচির কালোর এলাকার বাসিন্দা মেরিন রাজি হয়ে যান হৃত্বিকের সঙ্গে নাচতে।

বালিকার নাচে কুপোকাত হৃত্বিক! বলিউড সম্পর্কে যারা খোঁজ-খবর রাখেন তারা জানেন যে, হৃত্বিকের নাচের দক্ষতা অসাধারণ। কিন্তু মেরিনের সঙ্গে কিছুক্ষণ নাচার পর হৃত্বিক নিজেই মুগ্ধ। মজাও পেয়ে যান এই সুপারহিরো। নিজের সব দক্ষতা নিয়ে নাচতে থাকেন মেরিনের সঙ্গে। মেরিনও সমান তালে পাল্লা দিয়ে যান। এক পর্যায়ে নাচের কঠিন মুদ্রা, মেরিনকে ধরে শূন্যে তুলে ধরেন হৃত্বিক!

নিজেরাই যখন নাচ উপভোগ করছিলেন, তখন দর্শকরা যে আরও বেশি উপভোগ করবেন তা নিশ্চিত। ঘটলোও তাই। দর্শকদের তুমুল হর্ষধ্বনি আর অভিবাদন নিতে হলো মেরিনকে। শুধু দর্শকরাই নয়, সামাজিক যোগাযোগমাধ্যমে নাচের ছবি ছড়িয়ে পড়ায় মুগ্ধ হৃত্বিকও।

সূত্র: মনোরমা অনলাইন

/এএ/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন: কোন পদে লড়ছেন কে
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন: কোন পদে লড়ছেন কে
রাজকুমার: ‘প্রশ্নবিদ্ধ’ এক বিয়োগান্তক ছবি
সিনেমা সমালোচনারাজকুমার: ‘প্রশ্নবিদ্ধ’ এক বিয়োগান্তক ছবি
হলিউডের ‘ভূত’ আসছে দেশে!
হলিউডের ‘ভূত’ আসছে দেশে!
মাহির সঙ্গে প্রেম গুঞ্জন নিয়ে জয়: আমরা খুব ভালো বন্ধু
মাহির সঙ্গে প্রেম গুঞ্জন নিয়ে জয়: আমরা খুব ভালো বন্ধু
সালমানের বাড়ির সামনে গোলাগুলি, ছুটে এলেন মুখ্যমন্ত্রী
সালমানের বাড়ির সামনে গোলাগুলি, ছুটে এলেন মুখ্যমন্ত্রী