X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

যাদের দেখা যাবে আরজে হিসেবে!

বিনোদন রিপোর্ট
০৭ ফেব্রুয়ারি ২০১৭, ১৩:৪৮আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০১৭, ১৬:২৩

নাটকের একটি দৃশ্যে আরজে চরিত্রে সুমনা সোমা আজ (৭ ফেব্রুয়ারি) থেকে টেলিভিশনের দর্শকরা নতুন কয়েকজন রেডিও জকির সঙ্গে পরিচিত হতে পারবেন। যারা বেশ জনপ্রিয় কিন্তু আগে তাদের নাম কেউ শোনেননি!

তাদের আরজে জীবনের পাশাপাশি উঠে আসবে ব্যক্তিগত জীবন ও মজার সব ঘটনা! এমনই পরিকল্পনা পরিচালক মুরাদ পারভেজের।
যা আজ মঙ্গলবার থেকে এটিএন বাংলায় প্রচার হবে ‘রেডিও জকি এবং কতিপয় গল্প’ নামের নতুন ধারাবাহিকের মাধ্যমে। এতেই আরজে হিসেবে দেখা যাবে টিভি পর্দার বেশ কয়েকজন জনপ্রিয় মুখকে। তাদের মধ্যে অন্যতম সোহানা সাবা, ঝুনা চৌধুরী, সুমনা সোমা, হীরাসহ বেশ কয়েকজনকে।
নাটকের গল্পটি এমন- খেয়া (সোহানা সাবা) একজন জনপ্রিয় আরজে। তিনি ‌‘আমি হব সকাল বেলার পাখি’ নামে রেডিওর একটি জনপ্রিয় অনুষ্ঠানের আরজে। তিনি তার মায়ের (শম্পা রেজা) সঙ্গে থাকেন। যিনি একজন অত্যন্ত আদর্শবাদী শিক্ষিকা। খেয়ার সাফল্য, তার প্রতি বসের (ঝুনা চৌধুরী) অতিরিক্ত আন্তরিকতায় সহকর্মীরা তাকে ঈর্ষা করেন।
এদিকে খেয়ার খালার (সুর্বণা) সংসারে দাম্পত্য কলহ লেগেই থাকে। তার খালার সন্দেহ অন্য কোনও কম বয়সী মেয়ের প্রেমে পড়েছে তার স্বামী (আসাদ)। এক বৃষ্টির রাতে কাকলি (সুস্মি আহসান) নামের এক মেয়ে বিয়ের তিনদিন পরে পালিয়ে এসে ওঠে তার বাসায়। তার সন্দেহের ভিত্তি আরও পাকা হয়ে যায়। এর সঙ্গে যুক্ত হন আরজেরা!
পরিচালকের সেলফিতে তিন অভিনয়শিল্পী এতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন চিত্রলেখা গুহ, খালেকুজ্জামান,  ইরফান সাজ্জাদ, মৌসুমী নাগ, আহসান হাবিব নাসিম, ইউসুফ রাসেল, তাজদিক নমিরা, সুস্মি আহসান, প্রিয়া আমান, আরমান শায়ের, আসাদুল ইসলাম, টুইংকেল অরিন, ওশিন সুলতান, ফারজানা ইভা, মাহা সিকদার, শোভা শাহরিয়ার, মঞ্জুরুল ইসলাম, সোহেল, মাহসুদুল হাসান শাওন, শাহদাত হোসেন সাগর, সারেভিন নোভা, ইফাদ ইথার, জুলফিকার বাবু, ঊর্মি কবিতা প্রমুখ।
‘রেডিও জকি এবং কতিপয় গল্প’ প্রতি মঙ্গলবার, বুধবার ও বৃহস্পতিবার রাত ৮টা ৪০ মিনিটে দেখানো হবে এটিএন বাংলায়।
/এম/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া