X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

দর্শকদের ভোটে সেরা টিভি জুটি

বিনোদন রিপোর্ট
১১ ফেব্রুয়ারি ২০১৭, ১৭:৪৮আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০১৭, ১৯:১১

দর্শকপ্রিয় সেরা দুই জুটি, অপূর্ব-মম ও জোভান-নাদিয়া কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর জিজ্ঞেস করেছিলেন ‘সখী ভালবাসা কারে কয়?’ আর এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে তৈরি হয়েছে কত-শত গল্প, কবিতা, পেইন্টিংস ও গান। আর চলচ্চিত্রে তৈরি হয়েছে জুটি প্রথা। যেমন উত্তম-সুচিত্রা, রাজ্জাক-কবরী!

বাংলা সিনেমায় দশকের পর দশক ধরে এই নামগুলো বাঁধা পড়ে আছে একে অন্যের সঙ্গে। এবারের ভালবাসা দিবসে জিটিভিও খুঁজে বের করেছে বর্তমান সময়ের ছোট পর্দার সেরা তারকা জুটিকে।

মোবাইল এসএমএসের মাধ্যমে দর্শকরা জানিয়েছেন প্রিয় তারকা জুটির নাম। জিটিভি’র ব্রেক ফ্রি ভ্যালেন্টাইন ফেস্টের বিশেষ আয়োজন ‘ভ্যালেন্টাইন আওয়ার’ অনুষ্ঠানে দর্শক দেখতে পাবেন দর্শকপ্রিয় সেই সেরা জুটিকে।
এই পর্যন্ত প্রাপ্ত ফলাফল অনুযায়ী দর্শক ভোটে সেরা জুটি হিসেবে এগিয়ে আছেন- অপূর্ব-মম এবং জোভান-নাদিয়া জুটি। তবে এসএমএস ভোটিং কিন্তু চলছে এখনও, চলবে ১৩ ফেব্রুয়ারি রাত ১২টা পর্যন্ত।

অনুষ্ঠানটিতে আরও থাকছে সেলফি কন্টেস্ট, দর্শকের সরাসরি অংশগ্রহণ ও কুইজ।  কুইজ-এ অংশ নেওয়া বিজয়ী দর্শকদের জন্যে থাকছে আকর্ষণীয় পুরষ্কার। জিটিভি’র ব্রেক ফ্রি ভ্যালেন্টাইন ফেস্টের বিশেষ আয়োজন ‘ভ্যালেন্টাইন আওয়ার’ অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন সামিয়া আফরিন।

অনুষ্ঠানটি ১৪ ফেব্রুয়ারি রাত ৯টায় প্রচার হবে। এছাড়াও ভালবাসা দিবসে জিটিভি’র পর্দা জুড়ে সারাদিন ধরে থাকছে একক নাটক, টেলিফিল্ম ও ভালোবাসার মিউজিক্যাল শো। এবারের সব আয়োজনই থাকছে সম্পূর্ণ বিরতিহীন।
/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
জানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
প্রয়াণ দিনে স্মরণজানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়