X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

একদিনে কতবার চমকানো যায়?

বিনোদন রিপোর্ট
২১ ফেব্রুয়ারি ২০১৭, ২১:০৫আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০১৭, ১৩:৩১

একদিনে কতবার চমকানো যায়? একদিনে কতবার চমকানো যায়? সোমবার (২০ ফেব্রুয়ারি) ছিল সজলের জন্য ‘চমক’ দিবস! অন্যভাবে বললে, এদিন তার জন্মদিবস! ফলে সারাটা দিন চমকিত হতে হয়েছে এ অভিনয়শিল্পীকে। জানিয়েছেন, যেমনটা অন্য কোনও জন্মদিনে হতে হয়নি তাকে।

আর সবই তার জন্মদিনকে ঘিরে। চমকের শুরু নিজের ঘর থেকে।
একদিনে কতবার চমকানো যায়? সজলের ভাষ্য, ‘জন্মদিনের আগের রাতে অর্থাৎ রবিবার রাত ১০টার দিকে আমি বাসায় ফিরেছি। সাধারণত নামাজ কাজা থাকলে তখনই পড়ে নিই। নামাজ ও খাওয়া-দাওয়া শেষ করে শুয়ে পড়েছি; হঠাৎ দেখি বাসার মধ্যে ব্যাপক চেঁচামেচি। রুম থেকে বের হয়ে আমি অবাক! দেখি মম, শিহাব শাহীন, চয়নিকা দিদি এ ঘটনা ঘটিয়েছে। মধ্যরাতে তারা বাসায় এসে আমাকে সারপ্রাইজ দেয়।’
একদিনে কতবার চমকানো যায়? এটুকুতেই শেষ নয়। চমক পেয়েছেন শুটিং স্পটে গিয়েও। সেখানে ক্যামেরার সামনে দিব্যি অভিনয়ে দাঁড়িয়ে গেছেন। অমনি তার দিকে সবাই ছুঁড়ে দিয়েছেন ফোম স্প্রে। মুখের দিকে এগিয়ে নিয়ে আসা হয়েছে কেক।
একদিনে কতবার চমকানো যায়? আর সর্বশেষ চমক ছিল রাতে। সজলের মা নির্মাতা নুজহাত আলভী তাকে বলেছেন, একটি রেস্তোরাঁয় নাটকের কাজ আছে। সে যেন এসে একটা দৃশ্য করে যায়। সে অনুযায়ী ধানমণ্ডির রাপা প্লাজার আরাজ রেস্তোরাঁয় উপস্থিত সজল। কিন্তু সেখানে তার আগেই বসে গিয়েছে তারকাদের মিলন মেলা। আর এর কারণ সজলের জন্মদিন।
একদিনে কতবার চমকানো যায়? সজলের ভাষ্য, ‘এরকম চমক আমি আর পাইনি। সত্যিই আমার জীবনের সবচেয়ে সেরামুহূর্তগুলোর একটি ছিল এবারের জন্মদিন। নির্মাতা, শিল্পী, সাংবাদিক সবাই এসে সমস্বরে আমাকে শুভেচ্ছা জানিয়েছেন।’
একদিনে কতবার চমকানো যায়? একদিনে কতবার চমকানো যায়? রেস্তোরাঁয় এদিন উপস্থিত হন, অভিনয়শিল্পী আফজাল হোসেন, শহীদুল আলম সাচ্চু, মনিরা মিঠু, তারিন, নিরব, সোয়েব, মৌসুমী নাগ, নাঈম, নাদিয়া, মিম, ভাবনা, তানহা গীতিকবি জুলফিকার রাসেল, সংগীতশিল্পী কোনাল, নির্মাতা অনিমেষ আইচ, উপস্থাপিকা ফারহানা নিশো, অনন্য রুমা, ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা, নৃত্যশিল্পী সোহাগসহ অনেকে।
একদিনে কতবার চমকানো যায়? একদিনে কতবার চমকানো যায়? একদিনে কতবার চমকানো যায়? ছবি: সাজ্জাদ হোসেন
/এম/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার