X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

এবার সংগীত প্রযোজক ধ্রুব গুহ

বিনোদন রিপোর্ট
২৫ ফেব্রুয়ারি ২০১৭, ০০:০৪আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০১৭, ০০:০৪

ধ্রুব গুহ/ ছবি: সংগৃহীত কণ্ঠশিল্পী হিসেবেই তার সংগীতের পথচলা শুরু হয়। ২০১৫ সালে প্রকাশ পায় তার প্রথম একক ‘শুধু তোমার জন্য’। এরপর ‘যে পাখি ঘর বোঝে না’সহ বেশ ক’টি মিউজিক ভিডিও দিয়ে গেল বছর প্রায় পুরোটাই আলোচনায় ছিলেন তিনি।

তবে সংগীতশিল্পী পরিচয়ের সঙ্গে এ বছর তিনি যোগ করছেন প্রযোজক তকমা। আজ (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সেই পরিচয়ের আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন হতে যাচ্ছে রাজধানীর গুলশানে এক অভিজাত রেস্তোরাঁয়।
ধ্রুব জানান, এই অনুষ্ঠানে তার প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশনের আনুষ্ঠানিক যাত্রা হবে। এতে ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে প্রকাশিত হবে ১৬টি অ্যালবাম। এরমধ্যে রয়েছে কুমার বিশ্বজিৎ, সামিনা চৌধুরী, বাপ্পা মজুমদার, আসিফ আকবর, হাবিব ওয়াহিদ, তাহসান,  ফুয়াদ আল মুক্তাদির, ন্যানসি, ইমরান, কণা, বেলাল খান, জুয়েল মোর্শেদ,  ধ্রুব গুহ, মিনার, এফ এ সুমন, কাজী শুভ, পড়শী, শেখ বোরহানউদ্দিন শান, সোহেল মেহেদী, মোহাম্মদ মিলন, মুহিন, পূজা, মেহেদী হাসান, ঐশী, রাফাত, ইলিয়াস হোসেন, নদী, খেয়া, স্মরণ, বৃষ্টিসহ অনেকেরই গান।
ধ্রুব গুহ বলেন, ‘শুদ্ধ সংস্কৃতির বিকাশ আর বাংলা গানকে বিশ্বমানে পৌঁছে দেয়ার লক্ষ্যেই আমাদের আত্মপ্রকাশ। ধ্রুব মিউজিক স্টেশন যেমন প্রতিষ্ঠিত সংগীতশিল্পীদের নিয়ে কাজ করবে তেমনি সারাদেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রতিভাদেরও সুযোগ করে দেবে।’
প্রসঙ্গত, কণ্ঠশিল্পী থেকে এর আগেও সংগীত প্রযোজনায় নাম লিখেছেন অনেকেই। এরমধ্যে উল্লেখযোগ্য কুমার বিশ্বজিৎ, এসআই টুটুল, আসিফ আকবর প্রমুখ।

ধ্রুব গুহ’র গান ‘যে পাখি ঘর বোঝে না’:


/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার